×

৪ চৈত্র  ১৪২৫  বুধবার ২০ মার্চ ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার দেওয়ালের ঘরের ভিতরই মিলিত হয়েছিলেন প্রেমিক-প্রেমিকা। কিন্তু সেই মিলন যেন এমন বেকায়দায় ফেলবে তা বোধহয় কস্মিনকালেও ভাবতে পারেননি ওই যুগল। মিলিত হওয়ার সময় হঠাৎই আটকে যায় দু’জনের গোপনাঙ্গ। পরিস্থিতি এমন দাঁড়ায়, লোকজন ডেকে নিয়ে যেতে হয় ডাক্তারখানায়। এমন তাজ্জব কাণ্ড পূর্ব আফ্রিকার কেনিয়ায়। ইতিমধ্যে বাজারে ছড়িয়ে গিয়েছে সেই ঘটনার ভিডিও ফুটেজও।

[‘যে রাবণ দাঙ্গা লাগাচ্ছে, সেই রাবণকে বধ করতে হবে!’]

আন্তর্জাতিক এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বয়ফ্রেন্ডকে নিয়ে একটি হোটেলের ঘরে ছিলেন ওই মহিলা। অন্তরঙ্গ হওয়ার সময় তাদের গোপনাঙ্গ আটকে যায়। শত চেষ্টা করেও তা আলাদা করতে সফল হননি ওই যুগল। এরপরই চিৎকার শুরু করেন তাঁরা। চেঁচামেচি শুনে ছুটে আসেন আশপাশের ঘরের লোকজন। ওই অবস্থাতেই চাদরে মুড়ে বের করা হয় ওই যুগলকে।

এদিকে এমন আজব ঘটনার খবর ছড়াতেই ভিড় জমে যায় ওই হোটেলের বাইরে। অনেক কষ্টে একটি কাঠের স্ট্রেচার যোগাড় করে বের করে নিয়ে যাওয়া হয় ওই যুগলকে। হাসপাতাল সূত্রে খবর, ওই মহিলা বিবাহিত। স্ত্রীর যৌন উত্তেজনা বাড়াতে স্বামী উত্তেজনাবর্ধক ওষুধ খাইয়ে দেয়। এর ফলেই এমন বিপত্তি বলে চিকিৎসকদের অনুমান।

(ভিডিও সৌজন্যে- DailyMail)

[লক্ষাধিক টাকার গয়না চুরি গেল ঋতুপর্ণা সেনগুপ্তর বাড়ি থেকে]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং