BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এক গানেই মাত নেটিজেনরা, কী করলেন পাকিস্তানের যুবক?

Published by: Shammi Ara Huda |    Posted: August 7, 2018 2:58 pm|    Updated: August 7, 2018 3:37 pm

Pakistani house painter sings his soulful voice, video viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরলের প্রিয়া প্রকাশ ও মধ্যপ্রদেশের ডান্সিং আঙ্কলের পর ইন্টারনেটে ফের প্রতিভার আত্মপ্রকাশ। খালি গলায় ‘হামারি আধুরি কাহানি’ গেয়ে নেটিজেনদের মন কেড়ে নিয়েছেন পাকিস্তানের আরিফ খান। সুর, তাল, লয়ের যথাযথ মিশেলে তাঁর শ্রুতিযোগ্য সংগীত পরিবেশনে মাতোয়ারা নেটদুনিয়া। বলিউডের নামকরা গায়কদের টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন পেশায় রংমিস্ত্রি আরিফ খান। টুইটে এমনটাই দাবি করা হচ্ছে। ইতিমধ্যেই সেই গানের ভিডিও ভাইরাল হয়েছে। যাঁর ওয়ালেই পোস্টটি যাচ্ছে গান শুনে মোহিত হয়ে যাচ্ছেন তিনি।

[গ্রহের মাথায় মুকুটের মতো আলোক ছটা! কী বলছেন মহাকাশ বিশেষজ্ঞরা?]

ছবিতে দেখা যাচ্ছে, আবাসনের দেওয়ালে প্লাস্টার অফ প্যারিসের কাজ করছেন আরিফ। কাজ করার সঙ্গে সঙ্গেই সহকর্মীদের অনুরোধে শুরু করলেন ইমরান হাশমি, বিদ্যা বালান অভিনীত অরিজিৎ সিংয়ের গাওয়া হামারি আধুরি কাহানি। গান শুরু হতেই বুরুশের খসখস, ড্রিল মেশিনের শব্দ সব উধাও। আরিফ খানের গায়কিতে ততক্ষণে মেহিত হয়ে গিয়েছেন উপস্থিত প্রত্যেকে। তবে প্যাশনে মজে কাজ ভোলেননি ওই যুবক। একটা জানলার কার্নিশে সাদা রং চড়িয়ে অন্য জানালায় ফিনিশিংয়ের জন্য এগিয়েছেন। পরনে সাদা রঙের পাঠান কুর্তা পাজামা। চাপ দাড়িতে বেশ সুশ্রী যুবক আরিফ প্রতিভার দৌলতে এখন নেটিজেনদের ঘরে ঘরে পৌঁছে গিয়েছে। প্রত্যকের একটাই দাবি, সংগীতের জগতে নাম করার মতো যথেষ্ট গুণ আরিফের রয়েছে। এমনকী, কোথাও কোথাও বলিউডের নামী গায়কদেরও ছাড়িয়ে গিয়েছেন ওই পাকিস্তানি যুবক। তবে আদৌ অরিজিৎ সিংয়ের সঙ্গে আরিফ তুলনায় আসেন কিনা তা সময় বলবে।

[কাজ থেকে ‘ছুটি’ নিয়ে পিকনিকে হাতির দল, ভাইরাল ভিডিও]

আমজনতার ঘুমন্ত প্রতিভার প্রকাশে ইন্টারনেটের জুড়ি নেই। ইউটিউব থেকে শুরু করে অন্যান্য সোশ্যাল সাইটে ভিডিও করে একবার ছেড়ে দিলেই হল। এরপর শুধু সময়ের অপেক্ষা। প্রিয়া প্রকাশ ভারিয়ের চাহনিতেই মাত করে দিয়েছিলেন সমগ্র নেটদুনিয়া। ফেসবুক খুললেই শুধু প্রিয়ার চোখ মারার ছবি। সেই চোখেই ঘায়েল আট থেকে আশি। এরপর নতুন অ্যাড ফিল্ম থেকে শুরু করে রিয়্যালিটি শো। সবেতেই প্রিয়াকে চেয়েছেন প্রযোজকরা। একটাই উদ্দেশ্য, জনতা জনার্দন যখন প্রিয়াতে মজে তখন তাঁর অভিনীত বিজ্ঞাপনও বাজার মাতাবে। আরিফ খান সেই জায়গাটা একদিন পাবেন না, কে বলতে পারে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে