BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাড়ির দরজায় যুবকের হস্তমৈথুন, নিষেধ না মানায় কী করলেন বৃদ্ধা?

Published by: Shammi Ara Huda |    Posted: August 9, 2018 9:24 am|    Updated: August 9, 2018 9:24 am

Texas: Woman Shoots Man Masturbating On Her Doorstep

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দরজার বাইরে দাঁড়িয়ে হস্তমৈথুনের অভিযোগ। নিষেধ না মানায় ওই ব্যক্তিকে গুলি করলেন বছর ৬৮-র বৃদ্ধা। এই ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অভিযুক্ত। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে।

[খারাপ আবহাওয়ার জের, মানস সরোবরের পথে নেপালে আটকে বহু যাত্রী]

জানা গিয়েছে, বুধবার বিকেলে বাজার থেকে ফিরছিলেন গ্রানি জিন। সঙ্গে ছিল কিশোরী নাতনি। তাঁদের পাশ থেকে সাইকেলে আসছিল ওই ব্যক্তি। অভিযোগ, আচমকাই ঠাকুমা ও নাতনিকে একসঙ্গে দেখে সাইকেলে বসে হস্তমৈথুন শুরু করে সে। এই ঘটনায় বেজায় রেগে যান গ্রানি। অভিযুক্তকে বেশ কয়েকবার নিষেধও করেন। তবে তাতে কান দেয়নি সে। সাতপাঁচ ভেবে নাতনিকে নিয়ে তড়িঘড়ি বাড়ির মধ্যে ঢুকে যান গ্রানি। এদিকে ততক্ষণে রাস্তার অনেকেই ওই ব্যক্তির কীর্তি দেখে ফেলেছেন। আচমকাই অভিযুক্তের খেয়াল হয় নাতনি ঠাকুমারও কেউই ধারেকাছে নেই। এরপর উৎসাহীদের হাত থেকে নিজেকে ছাড়িয়ে গ্রানির বাড়ির দিকে আসতে থাকে। সদর দরজা আটকাতে গিয়ে মহিলা দেখেন হস্তমৈথুন রত অবস্থাতেই তার বাড়িতে ঢুকছে অভিযুক্ত। এই দেখেই চেঁচিয়ে হুঁশিয়ারি দেন তিনি। ফিরে যেতেন বলেন অভিযুক্তকে, নাহলে গুলি করারও হুমকি দেন। তবে তাতে কোনও লাভ হয়নি। বেপরোয়া ব্যক্তি ততক্ষণে গেট খুলে বাগানে ঢুকে পড়েছে, এদিকে ঠাকুমার ইশারায় পিস্তল নিয়ে এসে হাজির নাতনিও। অভিযুক্তের বুক লক্ষ্য করে গুলি চালান ওই মহিলা। কাঁধ ছুয়ে বেরিয়েছে গুলি। আক্রান্ত হওয়ার পর নিশানা থেকে বাঁচতে সাইকেল নিয়ে ফের পালাতে চেষ্টা করে অভিযুক্ত। তবে রক্তক্ষরণের জেরে রাস্তাতেই পড়ে যায়। টহলদার পুলিশের ভ্যান তাকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করেছে। অস্ত্রোপচারের পর বিপন্মুক্ত ওই ব্যক্তি এমনটাই জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা।

[এক গানেই মাত নেটিজেনরা, কী করলেন পাকিস্তানের যুবক?]

পুলিশ জানিয়েছে, এই গুলি চালনার ঘটনায় গ্রানি জিনের বিরুদ্ধে টেক্সাস থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে মহিলার পাশে দাঁড়িয়েছেন প্রতিবেশীরা। তাঁদের অভিযোগ ওই ব্যক্তি নোংরামি করছিল। গ্রানি অনেকবার বারণ করলেও সে শোনেনি। তাই অপারগ হয়েই গুলি চালিয়েছেন। বলা বাহুল্য, অভিযুক্তকে ভালভাবেই চেনে স্থানীয় থানার পুলিশ। প্রায়ই কোনও না কোনও দুষ্কর্ম করে শ্রীঘরে রাত কাটিয়ে আসে। দিন সাতেক আগে বিবস্ত্র হয়ে রাস্তায় ঘোরাঘুরির অভিযোগে পুলিশ তাকে গ্রেপ্তার করেছিল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে