৪ মাঘ  ১৪২৫  শনিবার ১৯ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেমন কাটবে এই সপ্তাহটি? কারওর অর্থসমাগমের সমূহ সম্ভাবনা। কারোর আবার প্রেমপূর্ণ সপ্তাহ কাটবে। জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে।

এরিস
aries1

অর্থ সমাগমের সম্ভাবনা রয়েছে। দৈনন্দিন কাজকর্মগুলি সহজভাবে সম্পন্ন হতে পারে। ফলে আপনিও খুশি থাকবেন। সঙ্গীর সঙ্গে ঝগড়া হলে মিটমাট হওয়ার সম্ভাবনা রয়েছে। বিয়ের প্রোপোজাল দিতে পারেন। তবে সংসারে অল্পসল্প সমস্যা তৈরির সম্ভবনা রয়েছে। তাই সাবধান।

টরাস 
taurus
রোম্যান্সের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য উপযুক্ত। আপনার সঙ্গীও এক্ষেত্রে সহযোগী হবেন। সপ্তাহের মাঝামাঝি টাকা আসার সম্ভাবনা রয়েছে। সেটি বাড়ির কাজেই ব্যয় করুন। কর্মক্ষেত্রে প্রশংসা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কাজের পরিবেশ আপনার ক্ষেত্রে অনুকূল হবে।
জেমিনি

jeminiএই সপ্তাহ চাকরিজীবীদের জন্য দক্ষতা প্রদর্শনের উপযুক্ত সময়। এর জন্য সিনিয়রদের সাহায্য নিতেই পারেন। কেরিয়ারের ক্ষেত্রে এতে ভাল প্রভাব পড়বে। বেড়াতে যেতে পারেন। তবে সপ্তাহের প্রথমেই নয়। ব্যাংক ব্যালেন্সের দিকে নজর রাখুন।

 

ক্যান্সার
cancerআর্থিক উন্নতির জন্য এই সপ্তাহে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। অতিরিক্ত খরচ হওয়ার সম্ভাবনা প্রবল। পারিবারিক কোনও বিষয়েই খরচ হতে পারে। অফিসে কাজের চাপ থাকবে। তার জন্য অতিরিক্ত সময় কাজ করতে হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে সতর্ক হন।
লিও
leoউচ্চাভিলাষ থাকলে এই বেলা কাজে লেগে পড়ুন। এই সপ্তাহে উন্নতির সমূহ সম্ভাবনা রয়েছে। নিজেরে সেরাটা দিন। কিছুটা ধীরে কাজ হতে পারে। ধৈর্য্য ধরুন এবং সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। অফিসে অতিরিক্ত সময় ব্যয় করতে হতে পারে। প্রেমের জন্য এটি শ্রেষ্ঠ সময়।
ভার্গো
virgoবিলাসবহুল জিনিসপত্রে ব্যয়ের সম্ভাবনা এই সপ্তাহে প্রবল। কিন্তু তা থেকে বিরত থাকুন। যতটা সম্ভব সঞ্চয় করুন। পরিবারের দিকে নজর দিন। শত্রু আপনার ক্ষতির চেষ্টা করতে পারে। সতর্ক হন। ধৈর্য্য ধরুন। হতাশ হবেন না।
লিব্রা
libraব্যবসায়ীদের জন্য এটি ভাল সময়। আন্তর্জাতিক কোম্পানির সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি এই সপ্তাহে চূড়ান্ত হতে পারে। এই আপনার ব্যবসার জন্য একটি টার্নিক পয়েন্ট হতে পারে। সঙ্গীর সঙ্গে শারীরিক সম্পর্কে যেতে পারেন। পারিবারের সঙ্গেও সময় কাটাতে পারেন। পূর্ববর্তী বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পেতে পারেন। আর্থিক অবস্থার জোরদার হতে পারে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন।
স্করপিও

scorpioআর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের জন্যও সময়টি বেশ লাভজনক। অপ্রত্যাশিতভাবে পরিবারের খরচ আপনাকেই করতে হতে পারে। ছোটরা আপনার কাছে পেশাগত কারণে সাহায্য চাইতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। তাই সতর্ক থাকুন।

স্যাজিটারিয়াস

saggetariusসপ্তাহের শুরুতে ব্যবসায় উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। শত্রুর থেকে সাবধান থাকুন। মেপে খরচ করুন। পরিবারের দিকে নজর দিন। সম্পর্কে সমস্যা হতে পারে। সাবধানে সামলান। তবে সমস্যা দ্রুত কেটে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

ক্যাপ্রিকর্ন
capricornমন খারাপ দিয়ে শুরু হতে পারে সপ্তাহে। নিজেকে ব্যস্ত রাখুন। কর্মক্ষেত্রে উন্নতির জন্য পরিশ্রম করতে হবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে সপ্তাহটি ভাল নাও কাটতে পারে। সপ্তাহের শেষ অবধি সমস্যা চলতে পারে। বুদ্ধি দিয়ে প্রতিকূল পরিস্থিতি সামলান।
অ্যাকোয়ারিয়াস
aquariusচাকরিজীবীদের ক্ষেত্রে সপ্তাহটি চ্যালেঞ্জিং। তবে সাফল্যের সম্ভাবনাও প্রবল। আপনার ব্যক্তিগত জীবনেও সমস্যা আসতে পারে। তবে সপ্তাহান্তে আপনার বৈবাহিক জীবনে শান্তি ও সম্প্রীতি ফিরে আসবে। কিন্তু ব্যক্তিগত এবং পেশাগত জীবনে অযাচিত কিছু ঘটনা ঘটতে পারে। সেই সম্পর্কে সতর্ক থাকুন।
পাইসেস
piscesঅফিসে বেশিক্ষণ কাজ করতে হতে পারে। তবে এর জন্য আপনি সিনিয়র ও জুনিয়রদের কাছ থেকে প্রশংসা অর্জন করতে পারেন। বৈবাহিক জীবনে সমস্যা আসতে পারে। দাম্পত্য কলহের সম্ভাবনা রয়েছে। মাথা ঠান্ডা রেখে সমস্যা সমাধানের চেষ্টা করুন। স্বাস্থ্যের দিকে নজর দিন। মানসিক শান্তির জন্য ধ্যান করুন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং