৪ মাঘ  ১৪২৫  শনিবার ১৯ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  এই  সাতদিনে পারিবারিক জটিলতা এড়াতে সতর্ক থাকুন সবাই।

 

এরিস

সাপ্তাহিক ছুটি কাটিয়ে সোমবারের শুরুটা কিন্তু এই রাশির জাতকদের জন্য সুন্দর হচ্ছে না। তবে পারিবারিক দায়িত্ব ভালভাবেই সামলে উঠতে পারবেন। গোটা সপ্তাহেই আর্থিক দিক থেকে সমস্যা দেখা দিতে পারে। তাই সমস্যা এড়াতে পারিবারিক শান্তিকে অক্ষুণ্ণ রাখতে অর্থনৈতিক কোনও সিদ্ধান্ত এই সপ্তাহে নেবেন না। সাম্প্রতিক কালে কর্মক্ষেত্রে যদি জরুরি কোনও সমস্যা দেখা দেয়, তাহলে নতুন চাকরির সন্ধান জারি রাখুন।

 

 

টরাস

এই সপ্তাহে দুর্ভাবনা করার মতো কিছু ঘটবে না। সাফল্যের সম্ভাবনাও রয়েছে। শুধু সাফল্যের দরজা পর্যন্ত এগিয়ে যেতে নিজেকে একটু তৈরি রাখতে হবে। তবে সম্পর্কের বিষয়ে সচেতন থাকুন। শান্তি ও সম্প্রীতি রক্ষার দায়িত্ব রক্ষায় এগিয়ে আসুন। বৈবাহিক সম্পর্ককে মজবুত রাখতে সচেষ্ট থাকুন। প্রিয়জনদের দিকে খেয়াল রাখলেই পারিবারিক শান্তি বজায় থাকবে।

 

 

 

জেমিনি 

 

মাসের প্রথম সপ্তাহে ব্যবসায়িক আয় উন্নতি অনেকটাই ধীরগতিতে থাকবে। এই বিষয়টি আপনাকে চিন্তিত করতে পারে। তবে আগামী দিনে উন্নতির কথা মাথায় রেখে আপনাকে বেশ পরিশ্রম করতে হতে পারে। এই সময় ব্যবসা সংক্রান্ত কোনও বৈঠক স্থগিত রাখবেন না। স্বাস্থ্য সংক্রান্ত বড়মাপের বিপর্যয় ঘটতে পারে। সামান্য অসুস্থতাকে অবহেলা করলে বড় বিপর্যয় ডেকে আনতে পারে। নিজের সম্পর্কে যত্নবান থাকুন। মানসিক শক্তি হারাবেন না।

 

ক্যানসার

প্রিয়জনের সঙ্গে দূরত্বের কারণে সপ্তাহের প্রথম দুটি দিন সমস্যায় থাকবেন।  প্রিয়জনের থেকে দুঃখও পেতে পারেন। যে মানুষটি আপনার জীবনের অন্যতম তার জন্য ধৈর্য ধরুন, ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। পারিবারিক পরিস্থিতির উন্নতিতে আপনাকে বেশ পরিশ্রম করতে হতে পারে। উপার্জন বৃদ্ধির দিকে নজর দিন। তবে এই সপ্তাহে আর্থিক বিষয়ে কোনও বড় সিদ্ধান্ত না নেওয়াই ভাল। যারা শেয়ার বাজারের সঙ্গে যুক্ত তাঁরা একটু সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে পরিবারে ও যৌথ ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে। এই সব ঘটনা আপনার মানসিক স্থিতিতে পরিবর্তন আনতে পারে। চিন্তা থেকে দূরে থাকতে নিজের ফিটনেস সম্পর্কে সচেতন থাকুন। নিয়মিত শরীর চর্চা করুন।

 

লিও

 

এই সপ্তাহটা মোটের উপরে ভালই যাবে। বিশেষত ব্যক্তিগত ও সম্পর্কের ক্ষেত্রে সবকিছু স্বাভাবিকই থাকবে। উদ্যোগপতিদের জন্য সুবর্ণ সুযোগ। নিজের সাফল্যেোর রেকর্ড ভাঙার সুযোগ থাকবে হাতে। আশাহত হবেন না। ক্লায়েন্টকে প্রভাবিত করার মানসিকতা বজায় রাখুন। যদি নতুন সম্পর্কে জড়াতে চান, তাহলে এখনই সঠিক সময়।কিছু পুরনো শারীরিক সমস্যা বোগাতে পারে। তবে প্রথম থেকে সতর্ক থাকলে তা নিয়ন্ত্রণে রাখা যাবে।

 

ভার্গো

এই সপ্তাহে প্রেমের সম্পর্কে জটিলতা দেখা দিতে পারে। তবে সেজন্য বেশি সময় নষ্ট করা যাবে না। এই সময় মুখ বন্ধ রেখে শুধু সমস্তদিকে নজর রাখুন। পরে সময় এলে সঠিক সিদ্ধান্ত নিন। আগ বাড়িয়ে বেশিকিছু বলে সমস্যায় জড়াবেন না। এই সপ্তাহে খরচের পরিমাণ বাড়তে পারে। তাই আগের থেকেই একটা হিসেব করে নিয়ে এগনোই বুদ্ধিমানের মতো কাজ হবে। আবেগ ও মানসিক পরিস্থিতির কারণে ক্ষতির সম্ভাবনাও প্রবল।

 

লিব্রা

এই সপ্তাহে কাজ ও সামাজিক জীবনের মধ্যে একটা দ্বৈরথ দেখা দিতে পারে। বৈবাহিক সম্পর্ককে ঘিরে তৈরি হতে পারে জটিলতা। পর্যাপ্ত দায়িত্ব পালন না করার জন্য পরিবারের অন্যরা প্রশ্ন তুলতে পারেন। তবে পারিবারিক পরিস্থিতি শান্তিপূর্ণ রাখতে আপনাকে পরিশ্রম করতে হবে। স্বাস্থ্যক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিতে পারে। সামান্য অসুস্থতাকে অবহেলা করলে সমস্যা বাড়বে। তবে প্রেমের সম্পর্কের উন্নতির সম্ভাবনা রয়েছে।

 

স্করপিও

 

নতুন বাড়ি কেনার সম্ভাবনা প্রবল। নাহলে পুরনো বাড়িটিকেই সুন্দর করে তুলতে পারেন। কর্মক্ষেত্রে আপনি তুরন্ত গতিতে এগিয়ে যেতে সচেষ্ট থাকবেন। তবে ভাল কিছু পেতে গেলে ধৈর্য ধরতেই হবে। ব্যবসাক্ষেত্রে নতুন রাস্তা খুলে যাওয়ার অবকাশ রয়েছে। প্রতিদিনের ডায়েট চার্টে কিছু পরিবর্তন আনা ভাল, নাহলে গ্যাসট্রিকের সমস্যায় ভুগতে পারেন।

 

সাজিটারিয়াস

আপনার একমাত্র ভাই বা বোন আপনাকে হবহু অনুসরণ করতে পারে। তবে দৃষ্টিভঙ্গির বিচারে ভাই বা বোন যাতে সঠিক রাস্তা বেছে নেয়, তা আপনাকেই দেখতে হবে। ব্যবসায়ীরা ছোটখাটো ট্যুরে যেতে পারেন। তবে কেরিয়ারে উন্নতি করতে হলে আপনাকে মারাত্মক পরিশ্রম করতে হবে। আর্থিক পরিস্থিতি মোটের উপরে বালই থাকবে। স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

 

 

ক্যাপ্রিকর্ন

নিজের ব্যক্তিজীবনকে সুখে শান্তিতে রাখতে আপনি বদ্ধপরিকর থাকবেন। আর্থিকভাবে খুব একটা লাভবান হবেন না। সামান্য কিছু আর্থিক লাভ হতে পারে। তবে দৈনন্দিন খরচ কিছু বাঁচবে। তবে বাড়িতে কিছু সুখের সময় থাকবে।

 

 অ্যাকোয়ারিয়াস

চলতি সপ্তাহে নিজেই নিজের উন্নতিতে উদ্যোগী হবেন। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে বেশকিছু কঠিন কাজ আপনাকে করতে হতে পারে। তবে কোনও ভুল না করেও অভিযোগের শিকার হতে পারেন। এই ঘটনা আপনার আত্মবিশ্বাসক নাড়িয়ে দিতে পারে। একই সঙ্গে বিদেশ ভ্রমণের সম্ভাবনাও বাড়বে। অভাবনীয় কারণে স্বাস্থ্য খারাপ হতে পারে।

 

পাইসেস

 

ভাল কিছু মনোরম অভিজ্ঞতার কারণে আধ্যাত্মিক শক্তির উপরে আপনার বিশ্বাস বাড়বে। এই ঘটনার পর আপনি শান্তিতেই থাকবেন। আর্থিক বিষয়ে কিছু সিদ্ধান্ত এই সময় নেবেন যা পরবর্তীতে ক্ষতির কারণ হতে পারে। কোনও আর্থিক লেনদেন এই সময় সতর্ক থাকাই ভাল। এই সময় বারবার আপনি অসুস্থ হতে পারেন। তা নিয়ে মানসিক টানানপোড়েন আপনাকে বিব্রত রাখবে। তাই পরিস্থিতি অনুকূলে রাখতে চিকিৎসকের পরামর্শ রাখুন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং