৪ মাঘ  ১৪২৫  শনিবার ১৯ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেমন কাটবে এই সপ্তাহটি? কোন রাশির আর্থিক উন্নতির সমূহ সম্ভাবনা? কারই বা প্রেমে ভাঙন ধরবে? জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে।

এরিস
aries1

পুরনো বন্ধুত্বে নতুন রং লাগবে। খুঁজে পেতে পারেন ছোটবেলার বন্ধুকে। একসঙ্গে সময় কাটান। সপ্তাহের মাঝের দিকে কর্মক্ষেত্রে সময়টা খুব একটা ভাল যাবে না। এতে মানসিক অশান্তি তৈরি হতে পারে। আর মানসিক অশান্তি মানেই তা প্রভাব ফেলতে পারে স্বাস্থ্যেও। তাই কর্মক্ষেত্রে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সতর্ক থাকুন। তবে সপ্তাহের শেষে আবার কোনও সুখবর পেতে পারেন। আর্থিক উন্নতির সম্ভাবনাও রয়েছে।

টরাস 
taurus
ব্যক্তিগত উন্নতির স্বার্থে সঠিক সিদ্ধান্ত নেওয়ার এটাই আদর্শ সময়। পরিবারের বড়দের সঙ্গে সম্পর্ক আরও নিবিড় হবে। আর এতেই বজায় থাকবে পারিবারিক শান্তি। সপ্তাহের মাঝে সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। এ সপ্তাহে আপনার বৃহস্পতি থাকবে তুঙ্গে। তাই সুখবরের আশা করতেই পারেন। সম্পর্কে ফাটল ধরার কোনও সম্ভাবনা নেই। ছোটখাটো বচসা-বিতর্কে মাথা ঠান্ডা রাখুন।
জেমিনি

jeminiসপ্তাহের শুরুটা বেশ বিশ্রামেই কাটবে। তবে এই আনন্দে অতিরিক্ত অর্থ ব্যয় করবেন না। অর্থ সঞ্চয়ে মনোযোগী হওয়া জরুরি। পরিবারকে আরও কাছ থেকে বোঝার চেষ্টা করুন। বাড়ির সদস্যদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। কিন্তু নিজেই তা মিটিয়ে ফেলতে পারবেন। বুধবারের পর কর্মক্ষেত্রে চাপ বাড়বে। কাজে উন্নতির সমূহ সম্ভাবনা।

 

ক্যানসার
cancer
ঠিক যেমনটি চেয়েছিলেন, সপ্তাহের সূচনাটা সেভাবেই হবে। তবে বুধবারের পর পরিবারিক দুশ্চিন্তায় পড়তে পারেন। ভাই-বোন অথবা কাছের মানুষটির প্রতি বিশেষ খেয়াল রাখুন। বাড়ির জন্য নতুন জিনিসপত্র কেনাকাটা করতে পারেন। আত্মবিশ্বাসের অভাবে ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। প্রেমের সম্পর্কে তৈরি হবে ভুল বোঝাবুঝি। ঠান্ডা মাথায় বিষয়টি মিটিয়ে ফেলার চেষ্টা করুন। রাগ সম্পর্ক নষ্টের কারণ হয়ে উঠতে পারে।
লিও
leoব্যবসায় সমূহ উন্নতির সম্ভাবনা। তাই এই সপ্তাহে বেশ ব্যস্তই থাকবেন। আর্থিক উন্নতির যোগ রয়েছে। বৃহস্পতিবারের পর কর্মক্ষেত্র ও পারিবারিক নানা কারণে মেজাজ ভাল থাকবে না। ফলে কম কথা বলাই বুদ্ধিমানের কাজ হবে। অন্যের আঘাত লাগবে, এমন কোনও মন্তব্য না করাই ভাল। সপ্তাহের শেষে প্রেমের সম্পর্ক মজবুত হবে।
ভার্গো
virgo
অনেকদিন ধরে তীর্থে যাওয়ার পরিকল্পনা রয়েছে? কিন্তু নানা ব্যস্ততায় হয়ে ওঠেনি? তবে এটাই সেই পরিকল্পনাকে বাস্তবায়িত করার সঠিক সময়। এতে মানসিক শান্তির পাশাপাশি সৌভাগ্যও ফিরবে। সপ্তাহের শেষের দিকে সম্পর্কে চিড় ধরতে পারে। দুশ্চিন্তা শরীরেও খারাপ প্রভাব ফেলবে। সঞ্চয়ের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা সুখবর পাবেন। কাজের জন্য দেশের বাইরেও যেতে পারেন। পরিবারের সঙ্গে সম্পর্ক গাঢ় হবে।
লিব্রা
libraকঠিন পরিশ্রমের ফল মিলবে। বিশেষ করে ব্যবসায়িক ক্ষেত্রে। তবে পারিবারিক শান্তিতে তাল কাটবে। ধৈর্য রাখুন। বুধবারের পরই সমস্যা মিটবে। অতিরিক্ত অর্থ ব্যয় নিয়ে দাম্পত্যকলহে জড়াতে পারেন। ভবিষ্যতের জন্য সঞ্চয়ের প্রয়োজনীয়তা নিজেই অনুভব করবেন। কেরিয়ারে কোনও বড় সিদ্ধান্ত নিতে পারেন।
স্করপিও

scorpioলক্ষ্যপূরণে অন্যের সাহায্য পাবেন। তবে সকলের উপর বিশ্বাস করার ভুল না করাই ভাল। অন্যকে গোপন কথা বলার আগে দুবার ভাবুন। কঠিন পরিশ্রম আর সুযোগই আপনার লক্ষ্যের পথ প্রশস্ত করবে। নতুন করে প্রেমে পড়ার ইচ্ছায় ভাটা লক্ষ্যনীয়। কর্মক্ষেত্রে আরও মনোযোগী হওয়ার সময় এসেছে।

স্যাজিটারিয়াস

saggetariusগত সপ্তাহের চাপ এ সপ্তাহেও চলবে। কেরিয়ার নিয়ে দুশ্চিন্তায় থাকতে পারেন। তবে অন্যের সঙ্গে কাজ ভাগ করে নেওয়ার সুযোগ রয়েছে। অন্যকে উৎসাহ দিয়ে কাজ বের করে নিতে পারবেন। পরিবারের জন্য অর্থ ব্যয়ের সম্ভাবনা। সঞ্চয়ের কিছু অর্থ তাই আগেভাগে সরিয়ে রাখুন। বুধবারের পর কাজের চাপ খানিকটা কমবে। সপ্তাহের শেষে নিজের জন্য কেনাকাটা করতে পারেন।

ক্যাপ্রিকর্ন
capricornচলতি সপ্তাহটা প্রেমিক যুগলের জন্য খুব একটা সুখকর হবে না। সম্পর্কে বরফ গলানোর একটাই উপায়। সঙ্গীর সঙ্গে কম কথা বলুন। একটু দূরেই থাকুন। দূরত্বই ক্ষত ভরতে সাহায্য করে। পার্টনার নিজের ঠিক-ভুল বিবেচনা করতে পারবেন। তবে অন্যান্যদের সঙ্গে সম্পর্ক ভাল থাকায় মেজাজ বেশ ফুরফুরেই থাকবে। ব্যক্তিগত ও কর্মক্ষেত্রে সামঞ্জস্য রাখার চেষ্টা করুন। বৃহস্পতিবারের পর বিভিন্ন কারণে অস্থির বোধ করতে পারেন। ভাল দিন অপেক্ষা করছে।
অ্যাকোয়ারিয়াস
aquariusকেরিয়ারে উন্নতি ও কর্মক্ষেত্রে সাফল্যই এখন আপনার একমাত্র লক্ষ্য। পরিকল্পনা বাস্তবায়িত করার জন্য ঋণ নিতে পারেন। তবে সবদিক চিন্তাভাবনা করেই সিদ্ধান্ত নিন। দুটি বিষয় বিশেষভাবে লক্ষ্য করবেন এ সপ্তাহে। এক, কর্মক্ষেত্রে মনোযোগ হারাতে পারেন। দুই, আচমকা আর্থিক উন্নতির মুখ দেখতে পারেন।
পাইসেস
piscesকেরিয়ারে অন্যরকম সিদ্ধান্ত নেওয়ার পরিকল্পনা থাকলে এবার ভেবে দেখুন। তবে ব্যক্তিগত দুর্বলতা যেন বাধা হয়ে না দাঁড়ায়। বৃহস্পতিবারের পর দিনগুলি শান্তিতেই কাটবে। কর্মক্ষেত্রে বেশ স্বস্তিতেই থাকবেন। ব্যবসায়ীদের জন্য পুরনো চুক্তি পূরণের সময় এসেছে। সন্তান নেওয়ার ভাবনাচিন্তা থাকলে আর দেরি করবেন না। পারিবারিক শান্তি বজায় থাকবে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং