১ আষাঢ়  ১৪২৬  রবিবার ১৬ জুন ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

১ আষাঢ়  ১৪২৬  রবিবার ১৬ জুন ২০১৯ 

BREAKING NEWS

২০১৮ শেষের মুখে। নতুন বছরকে স্বাগত জানাতে তৈরি সবাই। কেমন কাটবে এই নতুন বছর? চকুরীজীবী না ব্যবসায়ী, কাদের জন্য বছরটি শুভ? কোন পথে চলবে কেরিয়ার? প্রেমজীবনই বা কেমন কাটবে? আর দাম্পত্য জীবন? নতুন বছর শুরু হওয়ার আগে জেনে নিন কী বলছে আপনার রাশিফল। খোঁজখবরে সংবাদ প্রতিদিন ডিজিটাল।

 
এরিস (২১ মার্চ – ১৯ এপ্রিল):
aries1

২০১৯ সালটা আপনার মিশ্রভাবে কাটবে। চড়াই উতরাই সেভাবে থাকবে না। বছরের গোড়ার দিকে সমস্যা থাকতে পারে। পরিবারের সঙ্গে দূরত্ব তৈরি হতে পারে। তাই আশেপাশে যা ঘটছে,তা নিয়ে সতর্ক থাকুন। আর্থিক দিকে নজর দিন। কাছের মানুষের সঙ্গে যোগাযোগ ঘটতে পারে। ভ্রমণের যোগ রয়েছে।

 
 
টরাস (২০ এপ্রিল – ২০ মে):
taurus

এই বছরটি আপনার এবং আপনার প্রিয়জনদের জন্য খুব ভাল। চাকরি ও ব্যবসায়ে উন্নতির যোগ রয়েছে। শিক্ষার্থীদের জন্যও বছরটি ভাল। বিদেশে যাওয়ার সুযোগ রয়েছে। পারিবারিক ও প্রেম জীবন সুখের। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সম্পত্তির লেনদেনের জন্যও বছরটি ভাল।

 
জেমিনি (২১ মে – ২০ জুন):

jemini

এই রাশির জাতকরা স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। আপনার জীবনে অনেক ইতিবাচক ও নেতিবাচক পরিবর্তন অপেক্ষা করছে। এই বছর আপনাকে অনেক কঠোর পরিশ্রম করতে হবে। বিশেষ করে শিক্ষার ক্ষেত্রে আপনাকে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে হতে পারে। দাম্পত্য জীবন ভাল কাটবে। তবে আচরণে পরিবর্তন আনুন। অন্যের সঙ্গে নম্রভাবে মিশুন। কেরিয়ার সম্পর্কিত গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি নেওয়ার সময় সতর্ক হোন।

 

ক্যানসার (২১ জুন – ২২ জুলাই):

cancer

অর্থ, কর্মজীবন এবং চাকরি ক্ষেত্রে এ বছরটি ভালই কাটবে ক্যানসারের। চাকরিক্ষেত্রে প্রশংসা ও উন্নতির যোগ রয়েছে। তবে তার জন্য কঠোর পরিশ্রম প্রয়োজন। ব্যবসায়ীরা নতুন ক্লায়েন্ট ও ব্যবসার জন্য ভাল সুযোগ পেতে পারেন। নতুন গাড়ি বা বাড়ি কিনতে পারেন। সম্পত্তি বিক্রির ক্ষেত্রেও বছরটি ভাল। শিক্ষার্থীরা পড়াশোনার দিকে নজর দিন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় জুলাই মাসের পর সুবিধা মিলতে পারে। গবেষণার জন্য বিদেশে যাওয়ার যোগ রয়েছে।

 
লিও (২৩ জুলাই – ২২ আগস্ট):

leo

পরিস্থিতি ধীরে ধীরে ইতিবাচক হবে। আপনার কর্মক্ষমতা আপনার অবস্থা, সম্মান এবং আত্মসম্মানের উপর ইতিবাচক প্রভাব ফেলবে। এটি আপনার আত্মবিশ্বাসকেও বাড়িয়ে তুলবে। প্রেম জীবন ভাল। এপ্রিল থেকে আগস্ট পর্যন্ত আপনার সন্তানের প্রতি মনোযোগ দিন। প্রচুর পরিমাণে ব্যয়ের সম্ভবনা রয়েছে। ব্যাংক ব্যালেন্স ও ঋণ পরিশোধ করার দিকে নজর দিন। বাবার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন। আবেগ নিয়ন্ত্রণ করুন। বৈবাহিক জীবনে অশান্তি হতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন।

 

ভার্গো (২৩ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

virgo

এপ্রিল মাস থেকে কর্মজীবনের ইতিবাচক ফলাফল দেখতে পাবেন। বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের আর্থিক লাভের সম্ভাবনা। সম্পত্তি সংক্রান্ত বিবাদ মিটে যেতে পারে। আর্থিক ঝুঁকি এড়িয়ে চলুন। সম্পর্কে সমস্যা থাকলে সেপ্টেম্বরের মধ্যে উন্নতির সম্ভাবনা। আর্থিক দিক থেকে বাধা আসতে পারে। শিক্ষার্থীরা গবেষণায় সমস্যার মুখোমুখি হতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

 
লিব্রা (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর):

libra

মিশ্রভাবেই বছরটা কাটবে তুলা রাশির জাতকদের। অর্থ উপার্জনের ক্ষেত্রে সমস্যা তৈরি হতে পারে। মানসিক চাপে থাকতে পারেন। শেষের দিকে অবশ্য এই চাপ অনেকটাই কমবে। সুযোগ হাতছাড়া করবেন না। ঝগড়া থেকে দূরে থাকুন। দেশের বাইরে যাওয়ার সুযোগ রয়েছে। স্বাস্থ্যের দিকে নজর দিন।

 
স্করপিও (২৩ অক্টোবর – ২১ নভেম্বর):

scorpio

কর্মজীবনে উন্নতির যোগ রয়েছে এবছর। বছরের প্রথমদিকে কাজে সফলতা আসবে। তবে স্বাস্থ্যের দিকে নজর দিন। বছরের মাঝামাঝি সময়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি লিতে পারেন। সঞ্চয়ের দিকে মনোযোগ দিন। নিজেকে আধ্যাত্মিকতার সঙ্গে যুক্ত করতে পারেন। চিকিৎসার পিছনে ব্যয়ের যোগ রয়েছে। কঠোর পরিশ্রম করুন। ফল পাওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে। পৈত্রিক সম্পত্তি নিয়ে বিবাদ থাকলে সমাধান হতে পারে। সম্পর্ক নিয়ে সাবধান হোন।

 
স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর):

saggetarius

এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকে আগস্ট মাসের দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত সাবধানে থাকুন। এবছরে ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। আর্থিল লাভ হতে পারে। সন্তানদের থেকে উপকৃত হবেন। কিছু সিদ্ধান্ত নেওয়ার সময় আপনাকে সতর্ক থাকতে হবে। ছোট ছোট বিষয়গুলি এড়িয়ে চলুন। স্বাস্থ্যের দিকে নজর দিন।

 
 
ক্যাপ্রিকর্ন (ডিসেম্বর ২২ – ১৯ জানুয়ারি):

capricorn

দীর্ঘদিনের কোনও পারিবারিক সমস্যার সমাধান আপনাকে চাপমুক্ত করবে। সন্তানের চলাফেরায় পরিবর্তনের কারণে চিন্তা বজায় থাকবে। ছোট ব্যবসায়ীদের লাভ বৃদ্ধি পাবে ও নতুন বিনিয়োগের ব্যাপারে সপ্তাহটি শুভ হতে পারে। নিকট ভ্রমণে মানসিক আনন্দ বৃদ্ধি। দাম্পত্য সম্পর্কের উন্নতি ও স্ত্রীর বুদ্ধির দ্বারা লাভবান হতে পারেন। আইনি জটিলতাগুলো থেকে দূরে থাকুন। এবছর আপনার সম্পত্তি বাড়তে পারে। নতুন বাড়ি বা অফিস কিনতে পারেন। লটারি জেতার সুযোগ রয়েছে। আপনার শেয়ারগুলিও লাভের মুখ দেখাতে পারে। বিনিয়োগ করতে পারেন। তবে সবটাই করুন ভেবেচিন্তে। আগস্ট এবং সেপ্টেম্বর মাসে যে কোনও কাজে সাফল্য আসার সম্ভাবনা রয়েছে তাড়াতাড়ি।

 
অ্যাকোয়ারিয়াস (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):

aquarius

এই বছর আপনার সবচেয়ে বেশি যেটি দরকার, তা হল ধৈর্য। এখন পর্যন্ত যে অসাধারণ ধৈর্য দেখিয়েছেন, সেটি ধরে রাখুন। নিজের জায়গা ছেড়ে দেবেন না। বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে। পথ চলতে অনেককে পাশে পাবেন। কিন্তু বুঝে বন্ধুত্ব করুন। বিপদের দিনের বন্ধুই কিন্তু আসল বন্ধু। প্রিয়জনের দিকে মনোযোগ দিন।

 
পাইসেস (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

pisces

গবেষণা ও পড়াশোনার কাজে মন দিন। মনে রাখবেন সাফল্যের কোনও শর্টকাট নেই। কাজের উপর নির্ভর করছে আপনার সাফল্য। চাকরি করছে যাঁরা তাদের জন্য বছরটি ভাল।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

আরও পড়ুন

ট্রেন্ডিং