Advertisement
Advertisement
Lok Sabha Election 2024

ভোট চাই ‘রামচন্দ্র’র, করজোড়ে জনতার দরবারে ‘সীতা-লক্ষ্মণ’

এর আগে রামমন্দির উদ্বোধনের সময়ে একসঙ্গে পায়ে হেঁটে অযোধ্যায় প্রবেশ করেছিলেন টেলিপর্দার তিন তারকা।

Deepika Chikhalia and Sunil Lahiri campaign for BJP candidate Arun Govil amid Lok Sabha Election 2024
Published by: Suparna Majumder
  • Posted:April 23, 2024 11:44 am
  • Updated:April 23, 2024 1:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সে এক সময় ছিল। ছোটপর্দায় রামচন্দ্র হিসেবে দেখা যেত অরুণ গোভিলকে। সঙ্গে সীতা আর লক্ষ্মণ। এই চরিত্রের সঙ্গে একাত্ম হয়ে গিয়েছিলেন দীপিকা চিখালিয়া ও সুনীল লহরী। এখন প্লট আলাদা। ছোটপর্দার ‘রামচন্দ্র’র লোকসভা নির্বাচনে জিততে চাই ভোট। তাই হাত জোড় করে জনতার দরবারে হাজির ‘সীতা’ ও ‘লক্ষ্মণ’।

Deepika-Arun-Sunil

Advertisement

রাম অবতারেই এখনও দর্শকদের মনে অরুণ গোভিলের উজ্জ্বল উপস্থিতি। মীরাটের ভোট বৈতরণী পেরোতে তাই অভিনেতার কাঁধে দায়িত্ব সঁপেছে ভারতীয় জনতা পার্টি। দায়িত্ব পেয়েই প্রচারের ময়দানে নেমে পড়েন অরুণ। ইতিমধ্যেই তাঁকে রামচন্দ্রর ছবি বুকে আঁকড়ে প্রচার করতে দেখা গিয়েছে। সেই ছবি নিয়ে আবার সোশাল মিডিয়ায় তুলকালাম কাণ্ড বেঁধেছিল। আপত্তি তুলে কমিশনের কাছে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ জানিয়েছিল বিরোধী শিবিরের একাংশ। শুধু তাই নয়, মীরটের পল্লবপুরমে ভোটপ্রচার করতে গিয়ে বিক্ষোভের মুখেও পড়তে হয়েছে অরুণ গোভিলকে। ‘গো ব্যাক’ স্লোগানে বিজেপি প্রার্থীকে ঘিরে ক্ষোভপ্রকাশ করেছিলেন সেখানকার বাসিন্দারা।

Advertisement

[আরও পড়ুন: অমিতাভ না অভিষেক? ‘Kalki 2898 AD’র টিজার দেখে ধন্দে নেটিজেনরা ]

অবশ্য এসবে কান দিতে নারাজ অরুণ। তাঁর দাবি জনতার দরবারে গিয়ে ভালোই সাড়া পাচ্ছেন। বয়স্করা তাঁর মাথায় হাত রেখে আশীর্বাদও করছেন। এবার পাশে এসে দাঁড়ালেন দীপিকা চিখালিয়া ও সুনীল লহরী। অরুণ, দীপিকা, সুনীল যে একসঙ্গে প্রচার করবেন, এ রটনা আগেই ছিল। এতদিনে তা ঘটনায় পরিণত হল।

Ramayana

এর আগে রামমন্দির উদ্বোধনের সময়ে একসঙ্গে পায়ে হেঁটে অযোধ্যা নগরীতে প্রবেশ করেছিলেন টেলিপর্দার রাম, সীতা এবং লক্ষ্মণ। দৃশ্য দেখে প্রত্যক্ষদর্শীদের চোখ ছাপিয়ে গড়িয়ে পড়েছিল আনন্দাশ্রু। এদিনও মানুষ ছিলেন উচ্ছ্বসিত। রাজনীতির পাশাপাশি সিনেমার কাজও করছেন অরুণ গোভিল। আবারও ‘রামায়ণ’-এ দেখা যাবে তাঁকে। এবার নীরজ পাণ্ডের পরিচালনায় তৈরি ছবিতে দশরথের ভূমিকায় অভিনয় করছেন তিনি। এই ছবিতেই রামচন্দ্র হিসেবে রণবীর কাপুরকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।

[আরও পড়ুন: কংগ্রেসের প্রচারে ‘পুষ্পা’ স্টার আল্লু অর্জুন! ভাইরাল ভিডিও ঘিরে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ