Advertisement
Advertisement
Bayron Biswas

TMC নেতাকে গালিগালাজের জের, শপথের আগেই সাগরদিঘির বায়রন বিশ্বাসকে গ্রেপ্তারির দাবি কুণালের

বাম ও কংগ্রেসকে ক্ষমা চাওয়ার পরামর্শ কুণালের।

TMC leader Kunal Ghosh lashes out ar Bayron Biswas | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:March 22, 2023 12:15 pm
  • Updated:March 22, 2023 12:17 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূল কংগ্রেস নেতা সঞ্জয় জৈনকে গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেওয়ার প্রতিবাদ। কংগ্রেসের সদ্য নির্বাচিত বিধায়ক বায়রন বিশ্বাসকে অবিলম্বে গ্রেপ্তারির দাবি জানালেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। অধীর চৌধুরীকে তাঁর প্রশ্ন, “রাজনীতিকে কোথায় নামাচ্ছে কংগ্রেস?” বিঁধলেন বিজেপি-সিপিএমকেও।

ঘটনার সূত্রপাত দিন কয়েকআগে। সাগরদিঘি বিধানসভা উপনির্বাচনের দিন ধুলিয়ান পুরসভার প্রাক্তন চেয়ারম্যান মেহেবুব আলম ও তৃণমূল নেতা সঞ্জয় জৈন বোখারার একটি বুথের ভিতর প্রবেশ করে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ উঠেছিল। এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিধায়ক বায়রন বিশ্বাস ফোন করে তৃণমূল কংগ্রেসের নেতা সঞ্জয় জৈনকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন এবং প্রাণনাশের হুমকি দেন বলে অভিযোগ। গত রবিবার বিকেলে ধুলিয়ান ১৯ নম্বর ওয়ার্ডের সঞ্জয় জৈনের বাড়িতে চড়াও হন বিধায়ক বায়রন বিশ্বাস বলেও দাবি করা হয়েছে। সেই অভিযোগের জেরেই এদিন সামশেরগঞ্জ থানা ঘেরাও করে বিক্ষোভ অবস্থানে শামিল তৃণমূল কংগ্রেস কর্মীরা।

Advertisement

[আরও পড়ুন: ‘পোলাও আছে, ঘিয়ের জন্য ঘেউ ঘেউ করছে’, মনোরঞ্জন ব্যাপারীর নিশানায় DA আন্দোলনকারীরা]

বুধবার বিধায়ক পদে শপথ নেওয়ার কথা বায়রন বিশ্বাসের। তাঁর আগেই সাংবাদিক বৈঠক থেকে বায়রন বিশ্বাসকে আক্রমণ করেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক। তিনি বলেন, “অবিলম্বে গ্রেপ্তার করতে হবে বায়রন বিশ্বাস। প্রয়োজনে শপথের জন্য বিধানসভা যাওয়ার পথে ওনাকে গ্রেপ্তার করা হোক। উনি তৃণমূল নেতাকে মা ও বোন তুলে যে কথা বলেছেন তারপর উনি মুক্তভাবে ঘুরতে পারেন না।” প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীকে উদ্দেশ করে তিনি বলেন, “আপনি কি বায়রন বিশ্বাসের মন্তব্যের সমর্থন করেন? যদি না করেন, তাহলে ক্ষমা চান। অন্যথায় ধরে নিতে হবে, আপনারা ওনার মন্তব্যের সমর্থক।” শুধু কংগ্রেস নয়, বামেদেরও ক্ষমা চাওয়ার কথা বলেন কুণাল ঘোষ। তুলে ধরেন মমতা বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে কৌস্তুভ বাগচীর মন্তব্যও।

Advertisement

[আরও পড়ুন: বগটুই কাণ্ডের বর্ষপূর্তিতে রাজনীতির রং, স্বজনহারাদের দলে টানতে মরিয়া TMC-BJP!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ