Advertisement
Advertisement
Baharampur

স্কুলের পাঁচিল টপকে চম্পট, নিখোঁজ বহরমপুরের সরকারি হোমের ১১ কিশোর

তদন্তে নেমেছে পুলিশ।

11 boys escaped from govt home in Baharampur | Sangbad Pratidin
Published by: Paramita Paul
  • Posted:March 31, 2023 12:34 pm
  • Updated:March 31, 2023 12:45 pm

কল্যাণ চন্দ্র, বহরমপুর: বহরমপুরের সরকারি হোমের আবাসিক ১১ জন কিশোর নিখোঁজ। সূত্রের খবর, হোমের গার্ড তাদের স্কুলে পৌঁছে দেওয়ার পর কিশোররা পাঁচিল টপকে চম্পট দেয়। স্কুলের পাঁচিলের কাছে একটি বেঞ্চ উদ্ধার হয়েছে। মনে করা হচ্ছে, সেই বেঞ্চের সাহায্যেই চম্পট দিয়েছে ওই কিশোররা। এই ঘটনায় বৃহস্পতিবার সন্ধেয় থানায় অভিযোগ দায়ের হয়। শুক্রবার অর্থাৎ আজ সকাল থেকে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, গতকাল হোমের কাছাকাছি বহরমপুরের কৃষ্ণনাথ কলেজ স্কুল যায় ১১ জন কিশোর। তারপর থেকে আর খোঁজ মেলেনি কাজি নজরুল ইসলাম শিশু হোমের আবাসিকদের। হোম থেকে স্কুলে পড়ুয়াদের নিয়ে যাওয়ার সময় গার্ড থাকে। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, স্কুলে টিফিন চলাকালীন পাঁচিল টপকে পালিয়ে গিয়েছে তারা। 

Advertisement

[আরও পড়ুন: গর্ভাবস্থার পার্শ্বপ্রতিক্রিয়া, চেহারাই পালটে গেল অন্তঃসত্ত্বা যুবতীর!]

বহরমপুর কৃষ্ণনাথ কলেজ স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মলয় বিশ্বাস জানিয়েছেন, “প্রথম পিরিয়ড শেষ হওয়ার পর কিছু ছাত্রছাত্রী এসে আমাকে জানায় হোমের কয়েকজন কিশোরকে পাওয়া যাচ্ছে না। উপস্থিতির খাতা পরীক্ষা করে দেখি ওরা ক্লাসেই ঢোকেনি। পুলিশ এসে তদন্ত শুরু করেছে।” তিনি স্বীকার করেছেন, “গতকাল স্কুলে শিক্ষক-শিক্ষিকা কম থাকায় পড়ুয়াদের উপর যতটা নজর রাখা হয়, ততটা সম্ভব হয়নি।” 

গতকাল রাতেই বহরমপুর থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কিন্তু স্কুলের চোখ এড়িয়ে কীভাবে এই ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন উঠছে। কেন সপ্তম থেকে দশম শ্রেণির ১১ জন পড়ুয়া দল বেঁধে চম্পট দিল, তা নিয়েও রহস্য দানা বেঁধেছে। তারা নিজেরাই পালিয়েছে না কি কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাদের অপহরণ করা হয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

[আরও পড়ুন: চাপের মুখে ভুল স্বীকার, কুণালকে কুরুচিকর মন্তব্যের জন্য দুঃখপ্রকাশ শতরূপের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ