৫ শ্রাবণ  ১৪২৬  রবিবার ২১ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সুকুমার সরকার, ঢাকা: ঢাকার হজরত শাহজালাল বিমানবন্দরে প্রায় নয় হাজার ইয়াবা ট্যাবলেট-সহ দুই রোহিঙ্গাকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। বুধবার রাতে ওই দুই রোহিঙ্গাকে আটক করা হয়। তাদের নাম নজরুল ইসলাম(৪৬) ও মহম্মদ জুবায়ের (২২)। ধৃতদের কাছ থেকে বাংলাদেশের পরিচয়পত্র পাওয়া গিয়েছে। বৃহস্পতিবার এই কথা জানান বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া)
আলমগীর হোসেন।

[আরও পড়ুন- খাতায় কলমেই আন্তর্জাতিক নিষেধাজ্ঞা, অবাধে যুদ্ধাস্ত্র কিনছে মায়ানমার ]

বুধবার রাত ন’টার সময় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বাইরে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল নজরুল ও জুবায়ের। সন্দেহ হওয়ায় তাদের অনুসরণ করেন বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। বিমানবন্দর চত্বরে কী করছে জিজ্ঞাসা করলে বিভ্রান্তিকর ও সন্দেহজনক কথাবার্তা বলে।

এরপরই বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি চালানোর পাশাপাশি তাদের জেরা করা হয়। দু’জনই স্বীকার করে, তাদের পেটের ভিতরে ইয়াবা ট্যাবলেট আছে। প্রায় নয় হাজার ইয়াবা ট্যাবলেট কালো টেপ দিয়ে প্যাঁচানো অবস্থায় গিলে তা পেটের ভিতরে করে নিয়ে যাচ্ছে তারা। উদ্ধার হওয়া ইয়াবা ট্যাবলেটের মূল্য প্রায় ৪৫ লাখ টাকা।

[আরও পড়ুন- ৯৩ শতাংশ ওষুধই মেয়াদোত্তীর্ণ! বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থার বেহাল দশা]

ধৃত নজরুল ও জুবায়ের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। জানা গিয়েছে, নজরুল ও জুবায়ের অনেক আগেই বাংলাদেশে এসেছে। একসময় বাংলাদেশের একটি ওষুধ কোম্পানিতেও চাকরি করত। সেই সুবাদে বসবাস করত চট্টগ্রামের রাঙ্গুনিয়ার লক্ষ্মীর খিল এলাকায়। এই ঠিকানা ব্যবহার করেই বাংলাদেশের পরিচয়পত্র সংগ্রহ করেছে বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং