BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে অঘটন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু স্কুলছাত্রের

Published by: Sayani Sen |    Posted: November 19, 2022 6:22 pm|    Updated: November 19, 2022 6:22 pm

Argentinian soccer fan dies in Bangladesh । Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সুকুমার সরকার, ঢাকা: ফুটবল বিশ্বকাপ জ্বরে কাবু বাংলাদেশ। তারই মাঝে অঘটন। আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু স্কুলছাত্রের। নিহত নাবিল হোসেন লক্ষ্মীপুরের রামগতির বাসিন্দা। নবম শ্রেণিতে পড়ত সে। এই ঘটনায় স্বাভাবিকভাবেই এলাকায় নেমেছে শোকের ছায়া।

নাবিল হোসেনের পরিবারের লোকজনের দাবি, এদিন ওই নাবালক বৈদ্যুতিক খুঁটিতে আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়েছিলেন। সেই সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় সে। তাতেই গুরুতর জখম হয়। তাকে উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানেই কর্তব্যরত চিকিৎসক জানান, নাবালকের মৃত্যু হয়েছে। রামগতি থানার এক আধিকারিক জানান, আইনি প্রক্রিয়া শেষের পর নাবালকের মরদেহ তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ‘লক্ষ্মীর ভাণ্ডার’ ইস্যুর নিয়মে বড়সড় রদবদল, কী নির্দেশিকা মুখ্যসচিবের?]

উল্লেখ্য, আগামী ২০ নভেম্বর থেকে শুরু হতে চলেছে ফুটবল বিশ্বকাপ। এবার খেলা হবে কাতারে। এই প্রথমবার কোনও মধ্যপ্রাচ্যের দেশে হবে ফুটবলের বিশ্বযুদ্ধ। এবারের বিশ্বকাপে রয়েছে মোট ৩২টি দেশ। প্রথম দিন আয়োজক দেশ কাতার ও ইকুয়েডরের মধ্যে হবে খেলা। গ্রুপ পর্বে প্রতিদিন চারটি করে খেলা হবে। ফাইনাল হবে আগামী ১৮ ডিসেম্বর। প্রতিটি ম্যাচ দেখার জন্য প্রায় মুখিয়ে রয়েছেন ফুটবলপ্রেমীরা।

[আরও পড়ুন: আগামী সপ্তাহেই শপথ? বাংলার নবনিযুক্ত রাজ্যপালের সঙ্গে মুখ্যমন্ত্রীর ফোনালাপে তুঙ্গে জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে