BREAKING NEWS

৭ অগ্রহায়ণ  ১৪২৭  সোমবার ২৩ নভেম্বর ২০২০ 

Advertisement

বাড়ি ভাড়া নিয়ে বিবাদের জের, বাংলাদেশে খুন ১০ বছরের ছাত্রী

Published by: Monishankar Choudhury |    Posted: November 18, 2020 4:39 pm|    Updated: November 18, 2020 5:06 pm

An Images

সুকুমার সরকার, ঢাকা: ফের এক নৃশংস ঘটনার সাক্ষী থাকল বাংলাদেশ (Bangladesh)। বাড়ি ভাড়া নিয়ে বিবাদের জেরে গাজীপুরে গলা কেটে হত্যা করা হল ১০ বছরের এক ছাত্রীকে। এই ঘটনায় তীব্র ক্ষোভ ছড়িয়েছে দেশজুড়ে।

[আরও পড়ুন: ভাসানচরে রোহিঙ্গাদের স্থানান্তরে বাধা দিচ্ছে বিদেশি শক্তি, অভিযোগ বাংলাদেশের বিদেশমন্ত্রীর]

ঘটনাটি ঘটেছে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায়। পুলিশ সূত্রে খবর, নিহত লিমু আক্তার লামিয়া (১০) সূত্রাপুর এলাকার সাহেব আলির মেয়ে এবং স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল। এই ঘটনায় অভিযুক্ত হিসেবে সাহেব আলির ভাড়াটিয়া এক দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের নাম সুমন মিয়া (২৭) এবং তার স্ত্রী মিলি বেগম (২০)। কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরি জানান, স্বামী-স্ত্রী দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে, নিহত ছাত্রীর উপর যৌন নির্যাতন চালানো হয়েছিল বলেও অভিযোগ উঠছে।

ঘটনার তদন্তকারী পুলিশ আধিকারিক মনোয়ার জানান, তিন মাস আগে সুমন ও মিলি দম্পতি নিহতের বাবা সাহেব আলির বাড়ি ভাড়া নিয়ে বসবাস শুরু করে। কয়েকদিন আগে পাঁচ হাজার টাকা ভাড়া বাকি নিয়ে ওই দম্পতির সঙ্গে বাড়ির মালিকের বাকবিতণ্ডা হয়। এতে ক্ষিপ্ত হয়ে সুমন ও তার স্ত্রী মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির পাশের এক পরিত্যক্ত ঘরে লামিয়াকে নিয়ে গলা কেটে হত্যার পর পাশের খালে ফেলে রাখে। পরিবারের লোকজন লামিয়ার নিখোঁজের বিষয়টি পুলিশকে জানায় এবং পাশাপাশি খোঁজাখুঁজি করতে থাকে। এ সময় অভিযুক্ত জলের নিচে থাকা লামিয়ার লাশের উপর দাঁড়িয়ে বিভিন্ন দিকে খোঁজার জন্য পরামর্শ দেন। পরে সুমনের কথাবার্তা ও আচরণে সন্দেহ হলে সুমনের কাছে গিয়ে তার পায়ের নিচ থেকে লামিয়ার লাশ উদ্ধার করা হয়।

[আরও পড়ুন: ‘ধর্ষিতা’ নয়, ‘ধর্ষণের শিকার’ লেখার সুপারিশ বাংলাদেশের নয়া আইনে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement