BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

হায় স্ত্রী! করোনাক্রান্ত স্বামীকে ঘরে ঢুকতে বাধা, উপসর্গ নিয়ে বোনের বাড়িতেই মৃত্যু

Published by: Subhamay Mandal |    Posted: May 7, 2020 1:14 pm|    Updated: May 7, 2020 1:14 pm

An Images

সুকুমার সরকার, ঢাকা: করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় স্ত্রী তাঁর স্বামীকে ঘরে ঢুকতে দেননি। মায়ের এ অনৈতিক কাজের সঙ্গে যোগ দেয় সন্তানরাও। মনের দু:খে বেচারা নজরুল ইসলাম (৫৫) নিরুপায় হয়ে আশ্রয় নেন গিয়ে বোনের বাড়িতে। বোন তাঁর ভাইকে ফেলতে পারেননি। করোনা ভাইরাসের ঝুঁকি জেনেও ভাইকে ঘরে তুলে নেন। কিন্তু ভাগ্যের ফেরে বোনের বাড়িতেই মৃত্যু হয় নজরুলের।

তিনি ঢাকার মীরপুরে একটি গার্মেন্টসে চাকরি করতেন ওই গার্মেন্টস কর্মী। কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার সুন্দলপুর ইউনিয়নের মুদাফর্দি গ্রামে বাড়ি নজরুল ইসলামের। মৃত্যু হয় একই উপজেলার বোনের বাড়ি বারপাড়া ইউনিয়নের বারইকান্দি গ্রামে। বুধবার বিকালে তাঁকে কবর দেওয়া হয়। নজরুল ইসলাম ৩ দিন আগে করোনা উপসর্গ নিয়ে নিজের বাড়িতে যান। শরীরে উপসর্গ থাকায় নিজের স্ত্রী ও সন্তানেরা বাড়িতে জায়গা না দিয়ে ঢাকায় চলে যেতে বলে। তখন রাত গভীর। নজরুল নিরুপায় হয়ে বোনের বাড়ি বারপাড়া ইউনিয়নের বারইকান্দি গ্রামে লুকিয়ে আশ্রয় নেন। বুধবার স্বাস্থ্যের অবনতি হলে বিষয়টি দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবহিত করা হয়। চিকিৎসকরা সেখানে পৌঁছানোর আগেই নজরুল মারা যান।

[আরও পড়ুন: ইদ উপলক্ষে সংক্রমণের আশঙ্কা নিয়েই বাংলাদেশে খুলছে দোকানপাট]

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহিনুল আলম সুমন জানান, তাঁর স্বাস্থ্যের অবনতি হলে ব়্যাপিড রেসপন্স টিম পাঠানো হয়। কিন্তু এর মধ্যেই তিনি মারা যান। তাঁর নমুনা সংগ্রহ করে স্বাস্থ্যবিধি মেনে কবর দেওয়া হয়। আত্মীয়স্বজন বা অন্য কেউ আগে তার সম্পর্কে তাঁদেরকে জানায়নি। আরও দুঃখজনক হল স্ত্রী ও নিজের সন্তানরা তাকে নিজ বাড়িতে ঢুকতে দিল না।

[আরও পড়ুন: করোনা শনাক্তকরণে বাংলাদেশকে ফের টেস্ট কিট দিল ভারত]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement