Advertisement
Advertisement

Breaking News

Bangladesh PM Sheikh Hasina

যেন আম আদমি! লাইনে দাঁড়িয়ে টিকিট কেটে হাসপাতালে চোখ পরীক্ষা করালেন শেখ হাসিনা

হাসপাতাল থেকে বেরনোর সময় সাধারণ রোগীদের সঙ্গে ছবিও তোলেন তিনি।

Bangladesh PM Sheikh Hasina went to the eye hopsital and received treatment at outdoor with general people | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:July 15, 2023 2:35 pm
  • Updated:July 15, 2023 8:19 pm

সুকুমার সরকার, ঢাকা: দেশের প্রধানমন্ত্রী বলে আলাদা কোনও পরিষেবা নয়। আউটডোরে মাত্র ১০ টাকার টিকিট কেটে বাংলাদেশের (Bangladesh) রাজধানী ঢাকার জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে সাধারণ রোগীর মতোই চোখ পরীক্ষা করালেন সে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা (Bangladesj PM Sheikh Hasina)। আজ শনিবার সকালে চিকিৎসা নেওয়ার জন্য হাসপাতালে যান তিনি। গোড়া থেকেই হাসিনা নিয়মিত এই হাসপাতালে চোখের চিকিৎসা করাচ্ছেন।

এদিনও নির্ধারিত সময়ে তিনি হাসপাতালের আউটডোরে (Outdoor) পৌঁছে যান। সেখানে চিকিৎসা নিতে আসা রোগীদের সঙ্গে লাইনে দাঁড়িয়ে টিকিট কাটেন। ১০ টাকার সেই টিকিট হাতে অপেক্ষা করেন তাঁর নাম আসার জন্য। যদিও দেশের প্রধানমন্ত্রীকে অপেক্ষা না করিয়ে চিকিৎসকরাই ডেকে নেন। সেখানে প্রয়োজনীয় সমস্ত চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় হাসিনাকে। হাসপাতাল থেকে বেরনোর সময় সেখানে উপস্থিত সাধারণ রোগীদের অনুরোধে প্রধানমন্ত্রী তাঁদের সঙ্গে ছবিও তোলেন।

Advertisement

Advertisement

[আরও পড়ুন: দ্রুত আয়ের লক্ষ্যে পর্নোগ্রাফি বানাতে স্ত্রীকে টার্গেট, ৫ বন্ধু মিলে ধর্ষণ! গ্রেপ্তার স্বামী]

প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে জানানো হয়েছে, চোখ পরীক্ষা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল ঘুরে দেখেন এবং এর বিভিন্ন কাজ সম্পর্কে তথ্য নেন। হাসপাতালে উপস্থিত রোগীদের সঙ্গে তিনি কথা বলেন। তাঁদের কাছে দোয়া চান এবং সকলের সুস্বাস্থ্যের জন্য প্রধানমন্ত্রী নিজেও দোয়া করেন। তিনি সেখানে পৌঁছনোর পর চক্ষুবিশেষজ্ঞ হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. গোলাম মোস্তফা প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। হাসপাতাল ছাড়ার আগে প্রধানমন্ত্রী হাসপাতালের চিকিৎসক ও নার্স এবং সেখানে আউটডোর পরিষেবা নিতে আসা লোকজনের সঙ্গে কুশল বিনিময় করেন। দেশের প্রধানমন্ত্রীকে এভাবে দেখে তাঁরা সকলে আপ্লুত।

[আরও পড়ুন: মানবতাই পরম ধর্ম, শুটিং ছেড়ে বন্যা বিধ্বস্ত পাঞ্জাবে ওষুধ-খাবার বিলোচ্ছেন সলমনের সহ-অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ