BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তেলুগু ছবিতে নজর কাড়লেন বাংলাদেশি অভিনেত্রী মেঘলা

Published by: Bishakha Pal |    Posted: June 8, 2019 6:40 pm|    Updated: August 21, 2020 6:47 pm

An Images

সুকুমার সরকার, ঢাকা: লোকসভা নির্বাচনে রাজনৈতিক দলের হয়ে নির্বাচনী প্রচারে অংশ গ্রহণ করায় ফিরদৌস ও গাজি নূর সমস্যায় পড়েছিলেন। ঘটনার পর তাঁদের এদেশে ভিসার ক্ষেত্রেও সমস্যা দেখা যায়। বাংলাদেশি অভিনেতারা জানান, এদেশে অভিনয় করতে পারবেন না, এমন আশঙ্কা রয়েছে তাঁদের। কিন্তু এর মাঝেও এল সুখবর। দক্ষিণী পরিচালকদের মনে ধরেছে বাংলাদেশি মেয়ে মেঘলা মুক্তাকে।

ইতিমধ্যেই তিনি ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ও ‘নবাব’ ছবিতে অভিনয় পেয়েছেন। গত বছর বাংলাদেশের গণ্ডি পেরিয়ে অভিষেক ঘটে তেলুগু ছবিতেও। ছবির নাম ‘সাকালাকালা ভাল্লাবুডু’। চলতি বছরের ১ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পায় ভারতে। প্রথম ছবিতেই সেখানকার নির্মাতাদের নজরে এসেছেন তিনি। ফলে চুক্তিবদ্ধ হন নতুন আরও একটি ছবিতেও। এবার মেঘলা মুক্তা জানালেন সেই নতুন ছবির খবর।

[ আরও পড়ুন: পাসপোর্ট নেই, হাসিনাকে আনতে গিয়ে আটক বাংলাদেশি পাইলট ]

ছবিটির নাম ‘ইয়্যারা চ্যারা।’ এর মধ্যে ছবির শুটিংও শুরু হয়ে গিয়েছে। ছবিটি পরিচালনা করেছেন সুমন। ভৌতিক গল্পের উপর ভিত্তি করে তৈরি হয়েছে ছবি। সম্প্রতি ছবিতে নিজের অংশের বেশিরভাগ কাজ সেরে বাংলাদেশে ফিরেছেন মেঘলা। জানা গিয়েছে, ছবিটিতে মেঘলার নায়ক হিসেবে রয়েছেন শ্রীকান্ত। নতুন কাজটি নিয়ে দারুণ আশাবাদী মেঘলা। তিনি বলেন, “এটির প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী সুমন ভেনকাটাডরি আমার অভিনয়ে  বেশ খুশি। হায়দরাবাদের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং করেছি। আমার সঙ্গে নায়ক হিসেবে থাকছেন শ্রীকান্ত। আমার বিশ্বাস খুব দ্রুত তেলুগু ইন্ডাস্ট্রিতে আমার একটা শক্ত অবস্থান তৈরি হবে।”

বাংলাদেশি অভিনেতা বা অভিনেত্রীরা এর আগেও ভারতীয় ছবিতে অভিনয় করেছেন। কিন্তু বাংলা ছবিতেই তাঁদের বেশি দেখা গিয়েছে। কিন্তু দক্ষিণী ছবিতে বাংলাদেশির অভিনেতা বা অভিনেত্রীর আনাগোনা সচরাচর চোখে পড়ে না। সেদিক থেকে মেঘলা যে অনন্যা, সেকথা স্বীকার করতেই হয়।

[ আরও পড়ুন: মাথা গোঁজার ঠাঁই জোটাতে সন্তান বিক্রি বাংলাদেশের ২ ব্যক্তির ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement