BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৭  রবিবার ২৪ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মসজিদের ভিতরে যুবতীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়ার জের, বহিষ্কৃত ইমাম

Published by: Soumya Mukherjee |    Posted: December 5, 2020 6:59 pm|    Updated: December 5, 2020 7:01 pm

An Images

সুকুমার সরকার, ঢাকা: মসজিদের মধ্যে এক যুবতীর সঙ্গে আপত্তিকর অবস্থায় থাকার জেরে বহিষ্কৃত হল এক ইমাম। মহম্মদ আলি নামে ওই ইমামকে আটক করার পর মুচলেখা লিখিয়ে রেখে ছেড়ে দিয়েছে এলাকাবাসী। ঘটনা ঘটেছে বাংলাদেশ (Bangladesh) -এর ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার সলিমাবাদ ইউনিয়নের আশরাফবাদ গাউসুল আজম জামে মসজিদে। অভিযুক্ত ইমাম আলি ওই উপজেলার পুরনো কদমতলি গ্রামের ফয়জুর রহমানের ছেলে। বিষয়টিকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই গ্রামের এক বাসিন্দার মৃত্যুর খবর মাইকে ঘোষণা করার জন্য মসজিদের ইমামের (Imam) কাছে যান স্থানীয় বাসিন্দারা। দরজায় বেশ কয়েকবার ধাক্কা দেওয়ার পরও ইমাম মহম্মদ আলি দরজা খোলেনি। খোঁজাখুঁজির সময় স্থানীয়রা নমাজ ঘরের জানালার ফাঁক দিয়ে ওই ইমামকে এক যুবতীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখতে পান। বিষয়টি দেখে তাঁরা উত্তেজিত হয়ে পড়লে ওই ঘরের পিছনের দরজা দিয়ে যুবতীটিকে বের করে দেয় আলি। পরে জানা যায়, ইমামের ঘরে আসা ওই মেয়েটি একই উপজেলার আসাদনগর গ্রামের বাসিন্দা। এবং দু’জনই অবিবাহিত।

[আরও পড়ুন: ঢাকায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ নিয়ে অশান্তি অব্যাহত, পরিস্থিতি সামলাতে আসরে শেখ হাসিনা ]

খবর পেয়ে বাঞ্ছারামপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ইমামের ফেসবুক ইনবক্সে গিয়ে মেয়েটির সঙ্গে অনেক আপত্তিকর কথাবার্তার তথ্যও পায়। খবর পেয়ে কয়েকশো মানুষ মসজিদের সামনে ভিড় জমান। পরে মসজিদ কমিটির সভাপতি জামালউদ্দিন অন্য সদস্যদের সঙ্গে আলোচনা করে তাৎক্ষণিকভাবে ইমামকে বহিষ্কার করেন।

এদিকে এই প্রসঙ্গে মহম্মদ আলি জানায়, ওই যুবতী তার পূর্বপরিচিত। বাইরে থেকে দরজা বন্ধ রাখলেও তারা কোনও খারাপ কাজ করেনি। বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন চৌধুরী জানান, মুচলেকা নিয়ে ইমামকে তার বড় ভাইয়ের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: পাকিস্তানকে কখনও ক্ষমা নয়, মুক্তিযুদ্ধের প্রসঙ্গ টেনে পাক রাষ্ট্রদূতকে ক্ষোভপ্রকাশ হাসিনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement