৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ভবানীপুরে জয়ের জন্য মমতাকে শুভেচ্ছা বাংলাদেশের মন্ত্রীর, পালটা ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী

Published by: Sucheta Sengupta |    Posted: October 5, 2021 5:16 pm|    Updated: October 5, 2021 5:16 pm

Mamata Banerjee thanks Bangladesh foreign minister who congratulated her for winning in Bhabanipur by-election | Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: ভবানীপুর উপনির্বাচনে ঐতিহাসিক ভোটে জয়ের পর ওপার বাংলা থেকেও পেয়েছিলেন শুভেচ্ছাবার্তা। এবার তার প্রত্যুত্তর পাঠালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। বাংলাদেশের বিদেশমন্ত্রী ড: মোমেনকে ধন্যবাদ জানিয়ে চিঠি লিখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইসঙ্গে আসন্ন দুর্গাপুজোর শুভেচ্ছাও তিনি জানিয়েছেন চিঠিতে। দুই বাংলার পারস্পরিক সম্পর্কের বন্ধন আরও দৃঢ় হবে, এমনই আশা প্রকাশ করেছেন মমতা। 

সম্প্রতি রাজ্যের উপনির্বাচনে জয়লাভের পর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে ড. মোমেন একটি অভিনন্দন বার্তা লেখেন। তার প্রত্যুত্তরে বাংলাদেশ (Bangladesh) অত্যন্ত কাছের উল্লেখ করে মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন, ”ভৌগলিক সীমারেখা অতিক্রম করে চিন্তা-চেতনা-মননে আমরা একে অপরের অত্যন্ত আপন। এই সুসম্পর্ক আগামী দিনে খুবই যত্নের সঙ্গে লালন করব।”  তিনি ওই পত্রে আরও  উল্লেখ করেছেন – ”বাংলার মানুষ বরাবর আমাদের উপর আস্থা রেখেছেন, আবার রাখলেন। জনগণের এই ভরসা ও ভালবাসাকে আমরা যোগ্য সম্মান দেব, সুখে-দুঃখে সবসময় তাঁদের পাশে থাকব।” মমতা বন্দ্যোপাধ্যায় চিঠিতে ড. মোমেন ও তাঁর পরিবারের সদস্যদের শারদীয়ার আগাম শুভেচ্ছা জানান।

[আরও পড়ুন: ‘তালিবানকে ভয় পাওয়ার কিছু নেই’, দেশবাসীকে আশ্বস্ত করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা]

এর আগে সোমবার পশ্চিমবঙ্গের উপনির্বাচনে (West Bengal By-Election) রেকর্ড ভোটে জয়ী হওয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানান বাংলাদেশের বিদেশমন্ত্রী ড: এ কে আবদুল মোমেন। মুখ্যমন্ত্রী মমতাকে লেখা এক অভিনন্দন বার্তায় ড: মোমেন প্রত্যাশা ব্যক্ত করে বলেন, ”পারস্পরিক মঙ্গল ও উন্নয়নের স্বার্থে আগামী দিনগুলোতে পশ্চিমবঙ্গের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক আরও ঘনিষ্ঠ এবং পরিপূরক হবে।”

[আরও পড়ুন: কাশবনের আড়ালে উদ্দাম যৌনতা! ‘অশ্লীলতা’ রুখতে ঝোপে আগুন স্থানীয়দের]

মোমেন বলেন, টানা তৃতীয় মেয়াদে ভবানীপুর নির্বাচনী এলাকায় বিপুল বিজয় মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বের প্রতি পশ্চিমবঙ্গের জনগণের অব্যাহত আস্থা ও সুগভীর বিশ্বাসের প্রতিফলন। মমতার যোগ্য নেতৃত্বে পশ্চিমবঙ্গের জনগণের সর্বাঙ্গীন উন্নতি ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন ড: মোমেন। চিঠিতে বিদেশমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সুস্বাস্থ্য ও অব্যাহত সাফল্য কামনা করেন এবং আসন্ন শারদীয় দুর্গাপুজার শুভেচ্ছা জানান।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement