২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শিশুকে ধর্ষণের চেষ্টা, মহিলাদের হাতে গণপিটুনি খেল যুবক

Published by: Sandipta Bhanja |    Posted: March 4, 2020 9:52 pm|    Updated: August 21, 2020 3:08 pm

Man tries to rape ten years old girl, lynched by local women

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক শিশুকে ধর্ষণের চেষ্টা করায় স্থানীয় মহিলাদের হাতে পিটুনির শিকার হলেন যুবক। বছর চল্লিশের ওই যুবকের নাম আবুল হোসেন। ঘটনাটি স্থানীয়দের নজরে আসতেই মহিলারা একজোট হয়ে পিটুনি দেয় ওই ব্যক্তিকে। তবে তাকে আটক করে রাখতে পারেননি মহিলারা। চট্টগ্রামের সীতাকুণ্ডে ঘটেছে এই ঘটনা। 

আজ অর্থাৎ বুধবার সন্ধ্যায় ওই শিশুর মা মামলা দায়েরের জন্য থানায় গিয়েছিলেন। স্কুল পড়ুয়া ওই শিশুটির পোশাকে পুরো কাদা মাখানো ছিল। প্রথমে শিশুটি ভয়ে কোনও কথাই বলতে পারছিল না বলে জানা গিয়েছে। স্থানীয় একটি কিন্ডার গার্ডেনের পঞ্চম শ্রেণিতে পড়ে। পঞ্চম শ্রেণীর এক ছাত্রীও লালসার শিকার, এই ঘটনা জানাজানি হতেঅ স্থানীয় মহিলারা প্রতিবাদে সরব হন।

[আরও পড়ুন: মোদিকে ডাকলে বঙ্গবন্ধুর অপমান হবে, নিমন্ত্রণ বাতিলের দাবি হেফাজতে ইসলামির]

ওই ছাত্রীর মা বলেন, কিছুদিন ধরে চার সন্তানের বাবা আবুল হোসেন তাঁর মেয়েকে বিরক্ত করছিল। বিষয়টি মেয়ের কাছ থেকে জানতে পারার পর তিনি নিজেই মেয়েকে স্কুলে নিয়ে যাওয়া এবং নিয়ে আসা করছিলেন। কিন্তু বুধবার বাড়িতে বিশেষ কাজ পড়ে গেলে বের হতে দেরি হয় তার। ওদিকে মাকে আসতে না দেখে দেরি হওয়ায় ততক্ষণে মেয়েটি নিজেই স্কুল থেকে বাড়ির উদ্দেশে রওনা দেয়। কিছু দূর আসার পরই আবুল হোসেন মেয়েটিকে দেখতে পায় এবং জোর করে মেয়েটিকে ধানখেতের ভিতর নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এই সময়ই মেয়েটির চিৎকারে আশপাশ থেকে মহিলারা ছুটে গিয়ে আবুল হোসেনকে দেখতে পায়। তাঁকে আটকে রাখার চেষ্টা করেও ধরে রাখতে পারেননি। পলাতক অভিযুক্ত। আবুল হোসেনকে গ্রেপ্তারের জন্য খোঁজাখুঁজি করছে পুলিশ।

[আরও পড়ুন: বিয়ের আসরে পরপর মোবাইল চুরি! পুলিশ ডেকে সাত পাকে বাঁধা পড়লেন সৌম্য-প্রিয়ন্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে