BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

উদ্বেগের মাঝে সুখবর, সঞ্জীবন হাসপাতাল থেকে একদিনে মুক্ত ১০১ জন করোনা জয়ী

Published by: Sayani Sen |    Posted: May 29, 2020 7:10 pm|    Updated: May 29, 2020 8:01 pm

An Images

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: আবারও করোনা রোগীদের সুস্থ করে বাড়ি ফেরানোর সাফল্য অর্জন করল হাওড়ার ফুলেশ্বরের সঞ্জীবন হাসপাতাল। একদিন এই হাসপাতালের ১০১ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফেরেন। হাততালি দিয়ে হাসপাতাল কর্মীরা তাঁদের অভিনন্দন জানান।

একের পর এক হুইল চেয়ারে করে বসে রয়েছেন রোগীরা। তাঁদের প্রত্যেকের মুখে মাস্ক। ওই রোগীদের ঘিরে দাঁড়িয়ে রয়েছেন চিকিৎসক এবং হাসপাতাল কর্মীরা। এছাড়াও রয়েছেন রাজ্য শ্রম দপ্তরের প্রতিমন্ত্রী ডাঃ নির্মল মাজি, উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলি, ডাঃ শুভাশিস মিত্র। সকলের মুখে লেগে রয়েছে অকৃত্রিম হাসি। শুক্রবার সকালে রোগী, চিকিৎসক এবং হাসপাতাল কর্মীদের হাসিতেই যেন উৎসবের পরিবেশ তৈরি হয় ফুলেশ্বরের সঞ্জীবন হাসপাতালে। কারণ, এদিন ওই হাসপাতালে ভরতি থাকা রোগীদের মধ্যে ১০১ জন করোনা রোগী সুস্থ হন। তাঁদের ছেড়ে দেওয়া হয় শুক্রবার। হাততালি দিয়ে করোনা যোদ্ধাদের অভিনন্দন জানানো হয়।

[আরও পড়ুন: ‘সিদ্ধ ভাত খেলেও ভিটে ছাড়ব না’, ঘরে ফিরে পরিযায়ী শ্রমিকের গলায় অনুতাপের সুর]

হাসপাতাল সূত্রে খবর, এই হাসপাতালে এখনও পর্যন্ত মোট ৩৫৪ জন করোনা রোগী ওই হাসপাতালে ভরতি। তাঁদের মধ্যে ১৩১ জন মহিলা, ২০১ জন পুরুষ এবং বাকি ২২ জন শিশু। তাঁদের মধ্যে ১০১ জন সুস্থ হয়ে শুক্রবার বাড়ি ফেরেন। তাঁরা কেউ হাওড়া আবার কেউ হুগলির বাসিন্দা। হাসপাতাল থেকে অ্যাম্বুল্যান্সে করে সোজা বাড়ি পৌঁছে দেওয়া হয় তাঁদের। সঞ্জীবন হাসপাতালের ডিরেক্টর ডাঃ শুভাশিস মিত্র বলেন, “১০১ জন রোগীকে সুস্থ করে বাড়ি ফেরাতে পেরে আমরা আনন্দিত।” ডাঃ নির্মল মাজি এবং বিধায়ক ইদ্রিশ আলিও সঞ্জীবন হাসপাতালের প্রত্যেক চিকিৎসক এবং কর্মীদের প্রশংসা করেছেন। বিধায় ইদ্রিশ আলি, “আমরা গর্বিত।” উল্লেখ্য, এর আগে করোনা আক্রান্ত অন্তঃসত্ত্বা মহিলা এই হাসপাতালের চিকিৎসকদের তৎপরতায় সুস্থ সন্তানের জন্ম দেন। 

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: লকডাউনে যাত্রীর অভাব, ক্ষতির মুখে পড়ে পেশা বদলের ভাবনা অটো চালকদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement