৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের টিকটকের নেশা কাড়ল প্রাণ, ভিডিও করতে গিয়ে মৃত্যু কিশোরের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 15, 2020 3:58 pm|    Updated: January 15, 2020 3:58 pm

16-year-old teen dies making Tiktok video in Malda

ছবি: প্রতীকী

বাবুল হক, মালদহ: ফের টিকটকের নেশা কাড়ল প্রাণ। এবার টিকটক ভিডিও তৈরি করতে গিয়ে মৃত্যু হল মালদহের এক কিশোরের। মৃতের নাম করিম শেখ। ইতিমধ্যেই কিশোরের দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ঘটনার সময় ওই কিশোরের সঙ্গে থাকা ২ বন্ধুর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার।

মালদহের পুখুরিয়া থানার পীরগাই গ্রামের বাসিন্দা করিম শেখ নামে ওই কিশোর। পড়াশোনা ছেড়ে দিয়েছে আগেই। জানা গিয়েছে, দিনের অধিকাংশ সময়ই টিকটকে ব্যস্ত থাকত সে। গতকাল সন্ধেতেও বন্ধুদের সঙ্গে টিকটকেই মেতে ছিল। সেই সময় এলাকার একটি বিদ্যুতের খুঁটির পাশে দাঁড়িয়ে গলা পর্যন্ত পলিথিনের মধ্যে ঢুকিয়ে ফেলে করিম। গোটা ঘটনাটি টিকটকে ভিডিও করা হচ্ছিল। বেশ কিছুক্ষণ পলিথিনে গলা অবধি বন্ধ থাকায় শ্বাস নিতে সমস্যা হচ্ছিল করিমের। এরপরই দম বন্ধ হয়ে মৃত্যু হয় কিশোরের। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে পুলিশ। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সন্তানের মৃত্যু সংবাদ পেয়ে কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা। ঘটনার সময় ওই কিশোরের সঙ্গে যে দুই বন্ধু ছিল, তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবারের সদস্যরা। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: CAA’র সমর্থনে প্রচারে গিয়ে নিজের কেন্দ্রেই বিক্ষোভের মুখে বিজেপি সাংসদ, কাঠগড়ায় তৃণমূল]

এই ঘটনা প্রথম নয়। আগেও টিকটকের নেশার বলি হতে হয়েছে একাধিককে। সোমবার উত্তরপ্রদেশের এক সেনা জওয়ানের ছেলে বাবার বন্দুক নিয়ে টিকটক ভিডিও তৈরির সময় আচমকাই ট্রিগার চেপে দেয়। নিজের গুলিতেই মৃত্যু হয় তরতাজা এক কিশোরের। গতবছর আগষ্ট মাসে সলমন খানের ‘কিক’ সিনেমার অনুকরণে চলন্ত ট্রেনের সামনে থেকে লাইন পার হওয়ার ভিডিও টিকটকে পোস্ট করার পরিকল্পনা করেছিল পুরুলিয়ার এক কিশোর। তার পরিণতি হয় ভয়ংকর। পুরুলিয়ায় আসাবরাভূম–আসানসোল প্যাসেঞ্জারের ধাক্কায় মৃত্যু হয় কিশোরের। সেই ঘটনা থেকে শিক্ষা নেওয়া তো দূর, উলটে একের পর এক ঘটেই চলেছে এহেন ঘটনা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement