BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দুর্যোগের বঙ্গে মর্মান্তিক পরিণতি ভিনরাজ্য থেকে আসা শিশুর, খেলতে গিয়ে হাইড্রেনে পড়ে মৃত্যু

Published by: Paramita Paul |    Posted: August 5, 2021 1:42 pm|    Updated: August 5, 2021 1:42 pm

2 years child died after falling in high drain in Tarakeswar | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দিব্যেন্দু মজুমদার, হুগলি: খেলতে খেলতে হাইড্রেন পড়ে মৃত্যু হল এক শিশুর (2 years child)। বৃহস্পতিবার সকালে এমনই মর্মান্তিক ঘটনা ঘটল তারকেশ্বর (Tarakeswar) এলাকায়।  স্বাভাবিকভাবেই এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মৃত শিশুটির নাম বর্ষা কুমারী। বয়স মাত্র ২ বছর। তারকেশ্বরের ১৪ নম্বর ওয়ার্ডের রেল বসতিতে মামাবাড়িতে এসেছিল সে। রোজকার মতো এদিন সকালে পাড়ার অন্যান্য শিশুদের সঙ্গে খেলতে বেরিয়েছিল সে। খেলতে খেলতে পাশের একটি হাইড্রেনে পড়ে যায় বর্ষা। অন্যান্য শিশুদের কাছ থেকে দুর্ঘটনার খবর পেয়ে শুরু হয় তল্লাশি। খোঁজাখুঁজি শুরু করে স্থানীয় বাসিন্দারা।

[আরও পড়ুন: Train-এ বাড়ছে হকারদের দৌরাত্ম্য, ক্যাটারিং ম্যানেজারকে মারধরে কড়া হচ্ছে রেল]

বেশ কিছুক্ষণ পর ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে রামনগরের কাছে খালে শিশুটির দেহ ভেসে ওঠে। শিশুটিকে উদ্ধার করে বৈদ্যপুরে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

রেল বসতির কাছের হাইড্রেনটি  রামনগরের কাছে একটি খালে মিশেছে। সেই হাইড্রেনের মধ্যে দিয়ে বৃষ্টির জল বইছে।  জলের তোড় মারাত্মক। সেই জলে তোড় একটি শিশুর পক্ষে প্রতিরোধ করা বেশ কঠিন। আর তার জেরেই এদিন মৃত্যু হল বর্ষার। স্থানীয় সূত্রে খবর, বর্ষার পরিবার বিহারের বাসিন্দা। সেখানে বন্যার হাত থেকে বাঁচতেই তারকেশ্বরে এসেছিস বর্ষার পরিবার। কিন্তু ভাগ্যের পরিহাস। যে বন্যা থেকে বাঁচতে এ রাজ্যে এসেছিল তাঁরা সেই বন্যার জলই কোলের সন্তানের প্রাণ কেড়ে নিল।

[আরও পড়ুন: অনলাইনে স্লট বুকিংয়ের পরেও অমিল Covid Vaccine, অশোকনগর স্বাস্থ্যকেন্দ্রে তুমুল উত্তেজনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×