৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাজ্যে ফের ‘বিষমদ’ কাড়ল প্রাণ, মৃত বর্ধমানের ২ যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: July 8, 2022 9:34 am|    Updated: July 8, 2022 9:34 am

2 youth died of drinking liquor in Purba Bardhaman, West Bengal | Sangbad Pratidin

অর্ক দে, বর্ধমান: মদ খেয়ে অসুস্থ, মৃত্যু হল ২ জনের। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে পূ্র্ব বর্ধমানের (Purba Bardhaman) বাহির সর্বমঙ্গলা পাড়ায়। মৃতদের সঙ্গে মদের আসরে ছিলেন এমন আরও ৩ জন অসুস্থ হয়ে পড়েছেন বলে খবর। ফলে মনে করা হচ্ছে, মদে বিষক্রিয়ার জেরেই এই ঘটনা। 

জানা গিয়েছে, বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলা পাড়া এলাকার বাসিন্দা শেখ হালিম ও শেখ সুবরাতি। স্থানীয় ও পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে হালিম ও সুরবাতি-সহ পাঁচজন একই জায়গায় বসে মদ্যপান করেন। রাতে বাড়ি ফিরে যান প্রত্যেকে। এরপরই এক এক করে অসুস্থ হয়ে পড়েন পাঁচজনই। অবস্থার ক্রমশ অবনতি হতে থাকে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রথমে হালিম ও সুরবাতিকে বর্ধমান হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। রাতেই সেখানে মৃত্যু হয় তাঁদের। পরে অসুস্থ বাকি তিনজনকে ভরতি করা হয়েছে বর্ধমানের একটি নার্সিংহোমে। সেখানেই চিকিৎসা চলছে তাঁদের।

[আরও পড়ুন: রাজ্যে ফের লাফিয়ে বাড়ল করোনা সংক্রমণ, কলকাতাকে পেরিয়ে শীর্ষে এই জেলা]

মৃত ও অসুস্থদের পরিবারের দাবি, মদে বিষক্রিয়ার কারণেই এই ঘটনা। কারণ, মৃত দুজন-সহ মোট পাঁচজন বৃহস্পতিবার রাতে একসঙ্গে মদ্যপান করেছিলেন। তারপরই একে একে অসুস্থ হয়ে পড়েন তাঁরা। সকলেরই একই উপসর্গ দেখা দেয়। যদিও ওই পাঁচজন একসঙ্গে মদ্যপান করেছিলেন কি না, তা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

এই ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। কোন দোকান থেকে ওই মদ কেনা হয়েছিল, সেটাই প্রশ্ন। পুলিশের তরফে জানানো হয়েছে, এই ঘটনায় এখনও কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।

[আরও পড়ুন: জামিনের মেয়াদ শেষের ঠিক আগেই বুকে ব্যথায় কাবু ছত্রধর মাহাতো, ভরতি হাসপাতালে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে