১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মাঝরাতে দুষ্কৃতী তাণ্ডবে ফের উত্তপ্ত ভাটপাড়া, চলল গুলি

Published by: Tiyasha Sarkar |    Posted: October 26, 2021 8:57 am|    Updated: October 26, 2021 8:57 am

2 youth of Bhatpara beaten up by goons on monday | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব দাস, বারাকপুর: দুষ্কৃতীদের তাণ্ডবে ফের উত্তপ্ত হয়ে উঠল অর্জুন সিংয়ের (Arjun Singh) ‘গড়’ ভাটপাড়া (Bhatpara)। চলল গুলি। জখম হয়েছেন ২ জন। ঘটনাকে কেন্দ্র করে সোমবার রাতে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। কী কারণে এই হামলা তা এখনও জানা যায়নি বলেই খবর। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, সোমবার রাতে ভাটপাড়ার নেতাজি মোড়ের একটি ফাস্ট ফুডের দোকানে দাঁড়িয়ে এলাকার দু’জন যুবক খাবার খাচ্ছিলেন। অভিযোগ, সেই সময় একদল দুষ্কৃতী বাইকে করে গিয়ে ওই দুই যুবকের উপর অতর্কিত হামলা চালায়। পিস্তলের বাট দিয়ে তাঁদের মাথায় আঘাত করে। মারধরও করা হয়। এরপর শূন্যে দু’ রাউন্ড গুলি চালিয়ে এলাকা থেকে চম্পট দেয় অভিযুক্তরা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়।

[আরও পড়ুন: আসানসোলের হীরাপুরে মিলল অস্ত্র কারখানার হদিশ, বাড়ির নিচে সুড়ঙ্গে তৈরি হত গুলি ও বন্দুক]

গুলির শব্দে ছুটে যান স্থানীয়রা। তবে ততক্ষণে এলাকা ছেড়ে পালিয়েছে অভিযুক্তরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কথা বলেন আক্রান্তদের সঙ্গে। আহতরা জানিয়েছেন,  কী কারণে এদিন তাদের উপর হামলা হয়েছে সেটা তাঁরা জানেন না। পুরনো শত্রুতা নাকি অন্য কোনও কারণ রয়েছে এই হামলার নেপথ্যে, তা জানার চেষ্টা করছে পুলিশ। 

উল্লেখ্য, দুষ্কৃতীদের তাণ্ডবে মাঝেমধ্যেই উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়া। সেপ্টেম্বর মাসে বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠেছিল ভাটপাড়া এলাকা। বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে তিনটি বোমা ছোঁড়া হয়। সেভাবে কোনও ক্ষতি না হলেও, বাড়ির দেওয়ালে হামলার চিহ্ন ছিল স্পষ্ট। ঘটনার জেরে মাঝরাতে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় আশেপাশের এলাকায়। সাংসদ অর্জুন সিং অভিযোগ করেন, শুধু তাঁর বাড়িই নয়, দুষ্কৃতীদের নিশানায় ছিলেন তাঁর নিরাপত্তায় মোতায়েন থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও। ঘটনার তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছিল এনআইএকে। 

[আরও পড়ুন: বেসরকারি ক্ষেত্রে অভিজ্ঞ আধিকারিকদের নবান্নে নিয়োগ, বিজ্ঞপ্তি জারির নির্দেশ মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে