Advertisement
Advertisement

Breaking News

2024 Lok Sabha Election

রাজনৈতিক সৌজন্য বিজেপি প্রার্থীর, রেজ্জাক মোল্লার বাড়ি গিয়ে চিকিৎসা, নিলেন আশীর্বাদও

জয়নগরের বিজেপি প্রার্থীকে রেজ্জাক মনে করিয়ে দেন, ''আমার আশীর্বাদ থাকলে হবে না। এলাকায় সাংগঠনিকভাবে যথেষ্ট মজবুত মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল।''

2024 Lok Sabha Election: BJP Candidate of meets Razzak Molla to take blessings and provides primary treatment
Published by: Sucheta Sengupta
  • Posted:May 16, 2024 4:56 pm
  • Updated:May 16, 2024 7:39 pm

দেবব্রত মণ্ডল, বারুইপুর: নির্বাচনী আবহে ফের সৌজন্যে ছবি। রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল বিধায়ক রেজ্জাক মোল্লার বাড়ি গিয়ে আশীর্বাদ নিয়ে এলেন জয়নগর কেন্দ্রের বিজেপি প্রার্থী অশোক কাণ্ডারী। পাশাপাশি প্রবীণ নেতার স্বাস্থ্যপরীক্ষাও করেন চিকিৎসক প্রার্থী। বৃহস্পতিবার দুপুরে রেজ্জাক মোল্লার বাড়িতে উপস্থিত হন জয়নগর কেন্দ্রের এই প্রার্থী। ভাঙড়ের দুর্গাপুর গ্রামে রেজ্জাক মোল্লার বাড়ি। সেখানে গিয়ে অসুস্থ প্রাক্তন মন্ত্রীর পরীক্ষা করেন অশোক কাণ্ডারী। রেজ্জাক মোল্লাও প্রার্থীকে আশীর্বাদ করেন।

দীর্ঘদিন ধরেই অসুস্থ বাম আমলের দাপুটে নেতা, পরবর্তীতে তৃণমূলে যোগ দিয়ে মন্ত্রী হওয়া আবদুর রেজ্জাক মোল্লা (Abdur Rezzak Molla)। নিয়মিত তাঁকে চিকিৎসকের পরামর্শ নিয়ে চলতে হয়। কিন্তু এখন আর দলের কেউই তাঁর খবর নেন না বলে আক্ষেপ করেন রেজ্জাক মোল্লা। তবে বিজেপি প্রার্থী (BJP Candidate) তাঁর কাছে আশীর্বাদ চাইতে যাওয়ায় যথেষ্ট খুশি প্রবীণ নেতা। বৃহস্পতিবার অনেকক্ষণ দুজনের মধ্যে কথাবার্তা হয়। বিজেপি প্রার্থী অশোক কাণ্ডারীকে তিনি এও বলেন, ”আমার আশীর্বাদ থাকলে হবে না। এলাকায় সাংগঠনিকভাবে যথেষ্ট মজবুত মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) তৃণমূল কংগ্রেস।”

Advertisement

[আরও পড়ুন: ‘খাঁচাবন্দি’ করতেই অর্জুনকে তৃণমূলে নেওয়া! বারাকপুরে বিস্ফোরক অভিষেক]

জয়নগরের (Jaynagar) বিজেপি প্রার্থী অশোক কাণ্ডারী নিজে চিকিৎসক। তাই বৃহস্পতিবার তিনি রেজ্জাক মোল্লার সঙ্গে দেখা করার পর পালস্ রেট, প্রেশার সবই চেক করে দেন। এনিয়ে বিজেপি প্রার্থী বলেন, ”ওঁর শরীরের অবস্থা ভালো নয়। তাই দেখতে এসেছিলাম। সঙ্গে আশীর্বাদও নিলাম। এটা একেবারেই সৌজন্য সাক্ষাৎকার। রাজনীতির সঙ্গে বিশেষ সম্পর্ক নেই।” আগামী ১ জুন জয়নগর  কেন্দ্রে লোকসভা ভোট (2024 Lok Sabha Election)। তার আগে এভাবেই জনসংযোগ সারছেন বিজেপি প্রার্থী।

Advertisement

[আরও পড়ুন: নন্দীগ্রামে ভোট লুটের অভিযোগ, শুভেন্দু গড়ে মমতা বললেন ‘বদলা নেবই’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ