Advertisement
Advertisement

Breaking News

Sujata Mondal

ডিভোর্সের পর প্রেমের প্রস্তাবের গল্প শোনালেন TMC প্রার্থী সুজাতা, ফের কবে বিয়ের পিঁড়িতে?

তাঁর গালের টোলে অনেকেই মুগ্ধ। জানালেন তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল।

2024 Lok Sabha Election: TMC candidate Sujata Mondal opens up on getting married
Published by: Tiyasha Sarkar
  • Posted:April 19, 2024 3:23 pm
  • Updated:April 19, 2024 5:28 pm

রমেন দাস: গত লোকসভা নির্বাচনে স্বামী সৌমিত্র খাঁর (Saumitra Khan) হয়ে প্রচার করে শিরোনামে এসেছিলেন সুজাতা মণ্ডল খাঁ। তার পর পেরিয়েছে পাঁচবছর। সম্পর্কের সমীকরণ বদলেছে একশো শতাংশ। নতুন সম্পর্কে বাঁধা পড়েছেন সুজাতার প্রাক্তন স্বামী। গুঞ্জন ছড়িয়েছিল সুজাতার বিয়ে নিয়েও। এসবের মাঝেই ২০২৪ লোকসভা ভোটে(2024 Lok Sabha Election) প্রাক্তন স্বামীর বিরুদ্ধে লড়াইয়ে সুজাতা। সৌমিত্রকে টেক্কা দিতে বিষ্ণুপুর জুড়ে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। কিন্তু এ তো হল রাজনীতির কথা। ব্যক্তিগত জীবনে কেমন আছেন সুজাতা? নতুন করে কবে বাঁধা পড়বেন সাত পাকে?

Advertisement

এতদিন তিনি ছিলেন সুজাতা মণ্ডল খাঁ। চলতি বছরের শুরুতে নাম থেকে বাদ পড়েছে খাঁ পদবি। এখন তিনি সুজাতা মণ্ডল (Sujata Mondal)। বিষ্ণুপুর লোকসভা আসনের তৃণমূল প্রার্থী। তাঁর বিরুদ্ধে বিজেপির হয়ে লড়ছেন প্রাক্তন স্বামী সৌমিত্র খাঁ। বিবাহ বিচ্ছেদের পরই ফের বিয়ে করেছেন সৌমিত্র। কিন্তু সুজাতা বর্তমানে রাজনীতিতেই ডুবে। তবে নতুন করে ঘর বাঁধার স্বপ্ন দেখায় ইতি টানেননি তিনিও। সুজাতা জানালেন, পরিবার থেকে বারবার চাপ দিচ্ছেন নতুন করে জীবন শুরু করার জন্য। কর্মক্ষেত্রেও সকলেরই একই কথা। কিন্তু এখনও নতুন করে কেউ আসেননি তাঁর জীবনে। সুজাতার কথায়, “বহু প্রস্তাব আসছে। অনেকেই আগ্রহ দেখাচ্ছেন। কিন্তু বিষাক্ত অধ্যায় থেকে বেরিয়েছি। এবার একটু সময় নিয়ে নতুন জীবনে যাব।”

Advertisement

[আরও পড়ুন: প্রথম দফা ভোটের LIVE UPDATE: নটা পর্যন্ত বাংলায় ভোটদানের হার ১৫ শতাংশ, দেশের মধ্যে সর্বোচ্চ]

নতুন করে প্রেম, ফের বিয়ের চিন্তাভাবনার মাঝেই ছেলেবেলায় ফিরে গেলেন সুজাতা। জানালেন, জীবনে অনেক প্রেমের প্রস্তাব এসেছে। তাঁর গালের টোলে অনেকেই মুগ্ধ হয়েছেন। গল্পের ছলেই সুজাতা জানালেন, একটা সময় তিনি বাড়ি থেকে বেরলে বেশ চিন্তায় থাকতেন পরিবারের সদস্যরা। এখন আর সেই সময় নেই, ভালো লাগলেও এখন সাহস করে অনেকেই সামনে এসে তা জানাতে পারেন না। কারণ, যতই হোক, তিনি এখন নেত্রী। তবে আবার সংসার পাততে চান সুজাতা নিজেও। সকলের প্রার্থনায় এক সুন্দর ভবিষ্যতের অপেক্ষায় তৃণমূলের এই প্রার্থী।

[আরও পড়ুন: রুশ মিসাইল হামলায় ইউক্রেনে মৃত অন্তত ১৭! নিজেদের দুর্বলতা মানলেন জেলেনস্কি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ