২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

খেলতে গিয়ে বোমা ফেটে জখম তিন বালক, এলাকায় ব্যাপক চাঞ্চল্য

Published by: Subhamay Mandal |    Posted: December 14, 2018 2:16 pm|    Updated: December 14, 2018 2:16 pm

3 Kids injured in Bomb Blast

নিজস্ব সংবাদদাতা, তেহট্ট: খেলতে খেলতে রাস্তার ধারে কালভার্টের কাছে চলে গিয়েছিল তিন বালক। সেখানেই পড়ে থাকা বোমা ফেটে গুরুতর জখম হল ওই তিনজন। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে নাকাশিপাড়া থানা এলাকার গোটপাড়ায়। এই ঘটনার পর পুলিশের আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে জায়গাটি ঘিরে রেখেছেন।

[জয়নগর কাণ্ডে তদন্তে সিআইডি, গ্রেপ্তার চার]

পুলিশ জানিয়েছে, আহতদের নাম অভিজিৎ দাস, দেব প্রামানিক ও সুমন দাস। এদের বয়স দশ থেকে বারোর মধ্যে। প্রত্যেকেই স্কুলে পড়ে। প্রত্যেকের বাড়ি গোটপাড়াতেই। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে গোটপাড়ার মাঠ এলাকায় তিন বালক পৌঁছে যায়। প্রসঙ্গত, এই মাঠের দখল নিয়ে এলাকায় বিবাদ রয়েছে দু’পক্ষের মধ্যে। আদালতে মামলাও চলছে এনিয়ে বলে জানিয়েছেন বিডিও সমর দত্ত। এই মাঠের পাশেই সুলতানপুর যাওয়ার রাস্তায় কালভার্টের কাছে যায় তিনজন। খেলার ছলে ঘুরতে ঘুরতে সকেট বোমাকে দেখতে গিয়ে বিপত্তি বাধে। বিস্ফোরণে তিন বালকের হাতে মুখে চোখে বোমার মশলা ছিটকে যায়। গুরুতর জখম হয় তিনজন।

[মামীকে খুনের অভিযোগ, পুলিশ হেফাজতে ভাগ্নে]

আহত তিন বালককে স্থানীয় মানুষজন বেথুয়াডহরি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে পরিস্থিতি খারাপ হলে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করে দেওয়া হয়। দুপুরে জখম হওয়া বালকদের কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। ঘটনাস্থলে বম্ব স্কোয়াডের আধিকারিকরা আসেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। কীভাবে এবং কোথা থেকে ওই বোমা ওখানে এল তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। কোনও নাশকতামূলক কাজের জন্য ওই বোমা ওখানে রাখা ছিল বলে অনুমান পুলিশের।

প্রতীকী চিত্র

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে