BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনের সুযোগে মদ মজুত করে চড়া দামে বিক্রি, গ্রেপ্তার বিজেপি যুবনেতা

Published by: Sayani Sen |    Posted: April 23, 2020 9:33 pm|    Updated: April 23, 2020 9:33 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: বাড়িতে বেআইনিভাবে মদ মজুত করে চড়া দামে বিক্রি করার অভিযোগে বিজেপির যুবনেতাকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃত পল্টু হালদার, উত্তর ২৪ পরগনার বনগাঁ থানার কালুপুর উনাই এলাকার বাসিন্দা। বুধবার রাতে সূত্র মারফত খবর পেয়ে বনগাঁ থানার পুলিশ তার বাড়িতে হানা দেয়। এরপর মদ বিক্রির পর্দাফাঁস হয়। ধৃতের বাড়ি থেকে ১০ বোতল বেআইনি মদ বাজেয়াপ্ত করা হয়।

পুলিশ জানিয়েছে, ধৃত যুবক এলাকায় বিজেপির যুব নেতা বলে পরিচিত। বিজেপির বিভিন্ন সভা-সমিতিতে তাকে নিয়মিত দেখা যেত। লকডাউনের কারণে এলাকার মদের দোকানগুলি বন্ধ। অভিযোগ, সেই সুযোগ নিয়ে বাড়িতে মদের বোতল বেআইনিভাবে মজুত করেছিল সে। বিভিন্ন এলাকা থেকে লোকজন এসে তার সঙ্গে গোপনে যোগাযোগ করত। চড়া দামে সেই মদ বিক্রি করছিল ধৃত। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ বুধবার রাতে হানা দিয়ে তাকে মদ-সহ আটক করে৷ তার বাড়ি থেকে প্রায় ১০ বোতল মদ বাজেয়াপ্ত করা হয়েছে।

[আরও পড়ুন: মানবিক, করোনা যুদ্ধে মানুষের পাশে দাঁড়ালেন মোহনবাগান সমর্থকরা]

স্থানীয়দের দাবি, লকডাউনের পর থেকে বনগাঁ মহকুমাজুড়ে চলছে বেআইনি মদের রমরমা কারবার। মহকুমার গাড়াপোতা, মালিপোতা, সিন্দ্রানি, কালুপুর, ছয়ঘরিয়া, সুন্দরপুর, গোপালনগর, ঠাকুরনগর, গাইঘাটা-সহ বিভিন্ন এলাকায় দোকানে, বাড়িতে বেআইনি মদ কিনে মজুত করে রেখেছে বহু মানুষ। সেগুলি চড়া দামে বিক্রি করছে তারা। স্থানীয়দের অভিযোগ, কয়েকটি এলাকায় পুলিশকে টাকা দিয়ে তাদের মদতেই চলছে বেআইনি মদের কারবার। যদিও পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, তারা বেআইনি মদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালাচ্ছে। সম্প্রতি অভিযান চালিয়ে বাগদা ও বনগাঁ থানার পুলিশ কয়েকজনকে আটক করে প্রচুর বেআইনি মদ বাজেয়াপ্ত করেছে।

[আরও পড়ুন: লকডাউনে সীমান্তের পথে বাধা বিজেপি সাংসদকে, পাঠানো হল কোয়ারেন্টাইনের নোটিস]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement