BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনার প্রতিষেধকের নামে নকল ওষুধ বিক্রির অভিযোগ, ধৃত ব্যবসায়ী

Published by: Tiyasha Sarkar |    Posted: March 23, 2020 5:18 pm|    Updated: March 23, 2020 5:39 pm

A businessman arrested fron bangaon area on monday

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: করোনার প্রতিষেধকের নামে নকল ওষুধ বিক্রির অভিযোগে ধৃত ১ যুবক। সোমবার বসিরহাটের বাদুড়িয়া থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় ওই ব্যক্তিকে। পুলিশ সূত্রে খবর, ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে ৩৫৫টি ওষুধ।

জানা গিয়েছে, সুজিত বিশ্বাস নামে এক ব্যক্তি বেশ কিছুদিন ধরেই বাদুড়িয়া এলাকায় করোনার ওষুধ বিক্রি শুরু করেছিলেন। আতঙ্ক যেভাবে ছড়িয়েছে তাতে ভয় পেয়ে অনেকেই বিশ্বাস করে সেই ওষুধ কেনেন। বিষয়টি প্রকাশ্যে আসতেই অভিযুক্ত ওষুধ বিক্রেতার খোঁজে তদন্ত শুরু করে পুলিশ। সোমবার দুপুরে বাদুড়িয়া থানার পুলিশ আধিকারিকদের জালে ধরা পড়ে যা সুজিত। সিল করে দেওয়া হয় তার দোকান। গ্রেপ্তারের পর সোমবারই তাকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়েছে।

[আরও পড়ুন: করোনা সংক্রমণের আতঙ্ক, ভিনরাজ্যে কর্মরত যুবককে গ্রামে ঢুকতে বাধা প্রতিবেশীদের]

পুলিশের তরফে জানানো হয়েছে, বর্তমান পরিস্থিতিকে হাতিয়ার করে কিছু অসাধু ব্যবসায়ী ব্যবসা করছেন। আতঙ্কে অনেকেই তাদের ফাঁদে পা দিচ্ছেন। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। এই ব্যক্তির সঙ্গে বড় কোনও চক্রের যোগ রয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। প্রসঙ্গত, কয়েকদিন আগেই বেলেঘাটা আইডির সামনে করোনার প্রতিষেধকের নামে ওষুধ বিক্রি করছিলেন। বিষয়টি প্রকাশ্যে আসার পর গ্রেপ্তার করা হয় তাঁকেও।

[আরও পড়ুন: আমেরিকা থেকে ফিরেই হোম কোয়ারেন্টাইনে নদিয়ার যুবক, দায়িত্ববোধে মুগ্ধ প্রতিবেশীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে