১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

সামশেরগঞ্জে ভোটের ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু পুলিশকর্মীর

Published by: Tiyasha Sarkar |    Posted: September 29, 2021 4:45 pm|    Updated: September 29, 2021 5:31 pm

A cop died in Samserganj ahead of Election | Sangbad Pratidin

ছবি : প্রতীকী

শাহাজাদ হোসেন, ফরাক্কা: রাত পোহালেই ভবানীপুরে (Bhabanipur) উপনির্বাচন। জঙ্গিপুর ও সামশেরগঞ্জে ভোট। ইতিমধ্যেই ভোটের ডিউটিতে পৌঁছে গিয়েছেন পুলিশ, কেন্দ্রীয় বাহিনী। ডিউটিতে গিয়েই সামশেরগঞ্জে দুর্ঘটনায় মৃত্যু হল এক কনস্টেবলের। ইতিমধ্যেই দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। 

জানা গিয়েছে, মৃত ওই পুলিশকর্মীর নাম তরুণ মণ্ডল। দার্জিলিং পুলিশ লাইনে কর্মরত ছিলেন ওই কনস্টেবল। ভোটের ডিউটি পড়েছিল সামশেরগঞ্জে। ধুলিয়ান পুরসভার ম্যারেজ হলে ভোটের কাজে আসা পুলিশ কর্মীদের থাকার ব্যবস্থা করা হয়। বুধবার সকালে ওই হলের ছাদে স্নান করছিলেন তরুণ। সেই সময় আচমকা ছাদ থেকে পড়ে যান তিনি। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় অনুপনগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সেখানে চিকিৎসা শুরু হলেও ওই পুলিশকর্মীর অবস্থার বিশেষ উন্নতি হয়নি। এরপরই তাঁকে জঙ্গিপুর হাসপাতালে পাঠানো হয়।

[আরও পড়ুন:বৃষ্টির মাঝে বিদ্যুৎ বিপর্যয় এড়াতে সতর্ক প্রশাসন, রাতভর কন্ট্রোল রুমে মন্ত্রী অরূপ বিশ্বাস]

বুধবার দুপুরে জঙ্গিপুর হাসপাতালে মৃত্যু হয় কনস্টেবলের। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অসাবধানতার কারণেই এই পরিণতি। তবে এর নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। যোগাযোগ করা হচ্ছে মৃতের পরিবারের সঙ্গে। উল্লেখ্য, ভোটের জন্য ইতিমধ্যেই জঙ্গিপুর, সামশেরগঞ্জ ও ভবানীপুরে এসেছে বাহিনী। ভবানীপুরে মোট ১৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা থাকছে। প্রত্যেকটি বুথে কেন্দ্রীয় বাহিনী থাকছে। বুথগুলিকে ওয়েব কাস্টিংয়ের ব্যবস্থা করা হয়েছে।

ভবানীপুর কেন্দ্রের (Bhabanipur) ন’টি থানা এলাকা ছাড়াও দক্ষিণ কলকাতা ও মধ্য কলকাতার (Kolkata Police) প্রত্যেকটি থানা এলাকার হোটেল ও গেস্ট হাউসে বহিরাগতদের সন্ধানে চলছে তল্লাশি। ভবানীপুরের উপনির্বাচনের আগে মঙ্গলবার দু’দফায় বৈঠক করেন পুলিশকর্তারা। সবমিলিয়ে নির্বিঘ্নে ভোট করানোই লক্ষ্য। 

[আরও পড়ুন: দলে ঢুকেই বড় পদ? কানহাইয়াকে বিহারের প্রদেশ সভাপতি চাইছেন কংগ্রেস বিধায়কদের একাংশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে