BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মানসিক অবসাদের জের, সেফ হাউসের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী করোনা রোগী

Published by: Sayani Sen |    Posted: August 8, 2020 7:13 pm|    Updated: August 8, 2020 7:26 pm

A corona patient comitted suicide from safe house of Buniadpur

রাজা দাস, বালুরঘাট: সেফ হাউসের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী এক করোনা (Coronavirus) রোগী। মৃত অজিত মাহাতো দক্ষিণ দিনাজপুরের বংশীহারীর বদলপুর ভিওর গ্রামের বাসিন্দা। মানসিক অবসাদে ওই করোনা রোগী আত্মহত্যা করেছেন বলেই দাবি। এই ঘটনায় সেফ হাউজের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

গত ৩ আগস্ট অজিত মাহাতোর লালারস সংগ্রহ করা হয়। ৫ আগস্ট রাতে তাঁর করোনা রিপোর্ট আসে। তাতেই জানা যায় তিনি করোনা আক্রান্ত। ওই ব্যক্তিকে চিকিৎসার জন্য ৬ আগস্ট বুনিয়াদপুরের সেফ হাউসে নিয়ে যাওয়া হয়। এদিকে করোনা পজিটিভ রিপোর্ট আসার ওই ব্যক্তি মানসিক অবসাদে ভুগতে থাকেন। শনিবার সকালে সেফ হাউসের এদিক-ওদিক ছোটাছুটি করতে করতে আচমকা চিৎকার করছিলেন তিনি। হঠাৎ ছাদের দিকে ছুটে যান। কিছু বোঝার আগেই ছাদ থেকে ওই ব্যক্তি ঝাঁপ দেন। মৃত ব্যক্তির ভাই সুশান্ত মাহাতো জানান, এদিন সকালে দাদার ঝাঁপ দেওয়ার ঘটনা জানতে পারেন তিনি। 

[আরও পড়ুন: বাড়িতে ঢুকে খাবার চুরি! মারধর করে অবলা সারমেয়র কোমর ভাঙল গৃহস্থ]

গঙ্গারামপুর মহকুমার ডেপুটি ম্যাজিস্ট্রেট মনোতোষ মণ্ডল বলেন, “সকাল ছটার সময় আমার কাছে ফোন আসে। তখনই জানতে পারি বুনিয়াদপুরের বংশীহারী আইটিআই কলেজের সেফ হাউসের ছাদ থেকে একজন লাফ দিয়েছেন। সঙ্গে সঙ্গে পুলিশ এবং বিএমওএইচকে জানিয়ে দ্রুত আমি ঘটনাস্থলে যাই। চিকিৎসক দেখে জানান ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। সেখান থেকে মৃতদেহ উদ্ধার করে বংশীহারী থানায় নিয়ে যাওয়া হয়। পরে মৃতদেহটি বালুরঘাট হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। মৃতের ভাইয়ের সঙ্গে কথা বলে জানতে পারি, তাঁর দাদা করোনা পজিটিভ হওয়ার পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন। মানসিক অবসাদ এবং হতাশার কারণেই আত্মহত্যা করেছেন তিনি।”  

[আরও পড়ুন: ফেসবুকে বিদেশি তরুণীর সঙ্গে ঘনিষ্ঠতা, কথার জালে ফেঁসে ৫৫ লক্ষ টাকা খোয়ালেন ব্যবসায়ী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে