BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

লকডাউনে জুটছিল না খাবার, অনটনে আত্মঘাতী খড়গপুরের দম্পতি

Published by: Tiyasha Sarkar |    Posted: October 9, 2020 11:46 am|    Updated: October 9, 2020 2:21 pm

An Images

অংশুপ্রতিম পাল, খড়গপুর: দম্পতির দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের খড়গপুরে (Kharagpur)। খবর পেয়ে দেহদুটি উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের কথায়, লকডাউনে চরম অর্থাভাবে ভুগছিল তাঁরা। সেই কারণেই আত্মহত্যার পথ বেছে নেন ওই দম্পতি।

জানা গিয়েছে, ওই দম্পতি আদতে অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। সকলের অমতে ভিন ধর্মের নাবালিকাকে বিয়ে করায় অন্ধ্রপ্রদেশের কাজটি চলে যায় মৃত ব্যক্তির। এরপর বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে কাজ করছিলেন। পরে লকডাউনের (Lockdown) খড়গপুরে থাকতে শুরু করেন তাঁরা। সেখানে এক পরিবার তাঁদের আশ্রয় দেয়। প্রতিবেশীরা মাঝে মধ্যে খাবারও দিত। কিন্তু এভাবে কতদিন? চরম অভাবে ভুগছিলেন ওই দম্পতি। পেটের ভাত জোটানো কার্যত দায় হয়ে দাঁড়িয়েছিলেন তাঁদের পক্ষে। এই পরিস্থিতিতে শুক্রবার সকালে খড়গপুরের নিমপুরা এলাকার একটি মাঠে ওই দম্পতির দেহ দেখতে পান। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহদুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। দেহের পাশ থেকে মিলেছে একটি বিষের বোতল। 

[আরও পড়ুন: ‘মাস্ক মুভমেন্ট-মাস মুভমেন্ট’, দশভুজার আবাহনে সংক্রমণ এড়াতে ১০ দাওয়াই পুরুলিয়া প্রশাসনের]

স্থানীয় বাসিন্দারা জানান, আয় না থাকায় অর্ধেক দিন হাড়ি চড়ত না তাঁদের বাড়িতে। কোনওদিন কোনওমতে একবেলা জুটত। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আর্থিক সংকটের কারণেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন ওই দম্পতি। তবে এবিষয়ে এখনও নিশ্চিত নন কেউ-ই। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। দ্রুতই গোটা বিষয় স্পষ্ট হবে। এই প্রথম নয়, লকডাউনের কারণে সমস্যায় পড়েছেন বহু মানুষ। স্বচ্ছল জীবনযাত্রা ছেড়ে রাস্তায় নেমে আসতে হয়েছে অনেককে। কেউ আবার দু’মুঠো খাবার না পেয়ে চরম সিদ্ধান্ত নিয়েছেন এই দম্পতির মতোই। 

[আরও পড়ুন: মেলেনি অ্যাম্বুল্যান্স, বাইকে করে করোনা আক্রান্ত শিক্ষককে হাসপাতালে পৌঁছে দিলেন ছাত্র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement