Advertisement
Advertisement
Nadia

বিহারে বাংলার নৃত্যশিল্পীর রহস্যমৃত্যু! আত্মহত্যা নাকি খুন? ঘনাচ্ছে রহস্য

প্রেমিকের সঙ্গে কয়েকদিন ধরে অশান্তি চলছিল তরুণীর, দাবি সহকর্মীর।

A dancer of Nadia died in Bihar
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 16, 2024 11:12 pm
  • Updated:June 16, 2024 11:13 pm

সঞ্জিত ঘোষ, নদিয়া: বিহারে বাংলার নৃত্যশিল্পীর রহস্যমৃত্যু। পরিবারের দাবি খুন করা হয়েছে তরুণীকে। পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তুলেছেন মৃতার দিদি। যদিও তরুণীর প্রেমিকের সঙ্গে অশান্তি চলছিল বলে খবর। খুন নাকি অশান্তির জেরেই আত্মহত্যা? তা নিয়ে ঘনাচ্ছে রহস্য। তবে গোটা ঘটনায় ব্যাপক শোরগোল নদিয়ার নবদ্বীপে।

জানা গিয়েছে, মৃতার নাম শিল্পী দে। বয়স আনুমানিক ২৮ বছর। বাড়ি নবদ্বীপ শহরের তাঁত কাপড়হাটের কাছে। মৃতার দিদি মঞ্জুরী দেবী জানান, গত ১৪ জুন, বৃহস্পতিবার বিহার থেকে তাঁদের কাছে ফোন আসে। জানানো হয়, তাঁর বোনের মৃত্যু হয়েছে। বলা হয়, শিল্পী আত্মহত্যা করেছেন। কিন্তু মৃতার পরিবারের দাবি, শিল্পীকে খুন করা হয়েছে। মৃতার দিদি আরও জানান, তাঁরা স্থানীয় নবদ্বীপ থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন। কিন্তু পুলিশ অভিযোগ নেয়নি। তাঁদের বলা হয়, ঘটনাটি যেখানে ঘটেছে সেখানেই অভিযোগ জানাতে হবে।

Advertisement

[আরও পড়ুন: ‘বিয়ে পাগলা বুড়ো’! পাকিস্তানে ১২ বছরের মেয়েকে বিয়ে করতে গিয়ে গ্রেপ্তার ৭২-এর বৃদ্ধ]

তবে খুনের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে এটা আত্মহত্যা বলেই দাবি শিল্পীর সহকর্মী নবদ্বীপ নিতাইনগর এলাকার বাসিন্দা সুস্মিতা দেবনাথের। পাশাপাশি তিনি আরও জানান, বিগত কয়েকদিন ধরেই শিল্পীর প্রেমিকের সঙ্গে কোনও বিষয় নিয়ে অশান্তি চলছিল। মৃতার প্রেমিকের নাম শেখ এস কে তারিফ। হুগলির ব্যান্ডেলের বাসিন্দা তিনি। কী কারণে এই পরিণতি ওই তরুণীর? তা জানতে মরিয়া পরিবার।

Advertisement

[আরও পড়ুন: জাতীয় পুরস্কার নিতে যাওয়ার টাকা ছিল না! কোন নায়িকার স্পটবয় হয়ে দিল্লি যান মিঠুন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ