২১ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

ট্রাকের চাকায় পিষে মৃত্যু সাইকেল আরোহীর, ক্ষতিপূরণের দাবিতে বিক্ষোভে উত্তাল দত্তপুকুর

Published by: Tiyasha Sarkar |    Posted: June 7, 2020 12:27 pm|    Updated: June 7, 2020 12:30 pm

An Images

অঙ্কন: সুযোগ বন্দ্যোপাধ্যায়

ব্রতদীপ ভট্টাচার্য, বারাসত: ট্রাকের চাকায় পিষে সাইকেল আরোহীর মৃত্যুর ঘটনার রবিবার সকালে উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনার দত্তপুকুর। ঘাতক ট্রাকের চালকের শাস্তি ও ক্ষতিপূরণের দাবিতে দফায় দফায় বিক্ষোভে শামিল হন স্থানীয়রা। দীর্ঘক্ষণ পর পুলিশের উপস্থিতিতে আয়ত্তে আসে পরিস্থিতি।

জানা গিয়েছে, রবিবার সকালে বারাসত থেকে বনগাঁর দিকে যাচ্ছিল ওই ঘাতক ট্রাকটি। সাইকেলে পাশ দিয়েই যাচ্ছিলেন বছর ৪২-এর সইফুল মোল্লা। আচমকাই ট্রাকে ধাক্কা লাগায় ট্রাকটির পিছনের চাকার নিচে পড়ে যান ওই ব্যক্তি। চাকায় পিষে ঘটনাস্থলেই মৃত্যু হয় সইফুলের। এরপরই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। ঘাতক ট্রাকটিকে আটকে ৩৫ নম্বর জাতীয় সড়ক অবরুদ্ধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। দাবি জানান ক্ষতিপূরণের। সব মিলিয়ে রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা।

[আরও পড়ুন: সপ্তাহের প্রথমদিন কত বেসরকারি বাস নামবে রাস্তায়? ঠিক করতে বৈঠকে পরিবহণ কর্তারা]

খবর পেয়ে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। তাঁদের সামনে অভিযুক্ত চালকের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি জানাতে থাকেন বিক্ষোভকারীরা। দীর্ঘক্ষণ পর নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। শুরু হয়েছে তদন্ত।

[আরও পড়ুন: দুর্ভেদ্য দেওয়াল তৈরি করেছে করোনা, পাশের ঘরে ছেলের মুখ দেখতে পাচ্ছেন না মা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement