৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঠিক যেন সিনেমা! ছেলেকে বাঁচাতে চিতাবাঘের সঙ্গে রুদ্ধশ্বাস লড়াই বাবার, তারপর…

Published by: Tiyasha Sarkar |    Posted: March 16, 2022 1:59 pm|    Updated: March 16, 2022 1:59 pm

A man fights with a leopard to save her boy | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

অরূপ বসাক, মালবাজার: ছেলের উপর হামলা চালিয়েছিল চিতাবাঘ। সন্তানের প্রাণ বাঁচাতে নিজের জীবনের পরোয়া না করে চিতাবাঘের উপর ঝাঁপিয়ে পড়লেন বাবা। মঙ্গলবার সন্ধেয় মালবাজার (Malbazar) মহকুমার নাগরাকাটা ব্লকের বামনডাঙ্গা চা বাগানের মডেল ভিলেজের সামনে ঘটেছে এই ঘটনা।

জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধেয় নাগরাকাটা ব্লকের বামনডাঙ্গা চা বাগানের বাসিন্দা সুরজ লোহারা সাইকেলে করে ছেলেকে নিয়ে বাড়ি ফিরছিলেন। সেই সময় আচমকা পিছন থেকে হামলা চালায় একটি পূর্ণবয়স্ক চিতাবাঘ। রাস্তার মধ্যে ছিটকে পড়ে সুরজ ও ছেলে অনুষ। জখম হন সুরজ লোহার। সেইসময় সুরজের ছেলের উপর ঝাঁপিয়ে পড়ে চিতাবাঘটি। ৫ বছরের ছেলে অনুষের প্রাণ বাঁচাতে চিতাবাঘের সঙ্গে ধস্তাধস্তি শুরু করে দেয় সুরজ। বেশ কিছুক্ষণ চিতাবাঘের সঙ্গে লড়াই চলে সুরজের।

[আরও পড়ুন: বিশেষ বার্তা দিতে পায়ে হেঁটে গঙ্গোত্রী থেকে গঙ্গাসাগরে মহারাষ্ট্রের যুবক]

সুরজের সঙ্গে লড়াইয়ের পর অবশেষে চিতাবাঘটি চাবাগানেরর ঝোপে পালিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় রাতে সুরজকে নিয়ে যাওয়া হয় সুলকাপাড়া গ্রামীণ হাসপাতালে। বর্তমানে স্থিতিশীল সুরজ। তাঁর কথায়, “ছেলেকে বাঁচাতেই চিতাবাঘের সঙ্গে লড়াই করতে হয়।”

বনদপ্তরের খুনিয়া রেঞ্জের বিট অফিসার জয়দেব রায় জানান, সুরজের চিকিৎসার যাবতীয় ব্যয়ভার বনদপ্তর বহন করছে। নাগরাকাটার ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুপর্ণ হালদার জানান, আহত ব্যাক্তির চিকিৎসা চলছে হাসপাতালে।

[আরও পড়ুন: মুঙ্গের থেকে আনা হয়েছিল খুনের অস্ত্র, পানিহাটির কাউন্সিলর হত্যাকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে