BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রতিবেশী নাবালিকাকে অশালীন ভিডিও দেখিয়ে শ্লীলতাহানির চেষ্টা, বালুরঘাটে গ্রেপ্তার সাধু

Published by: Biswadip Dey |    Posted: October 8, 2021 9:46 pm|    Updated: October 8, 2021 9:46 pm

A man has been arrested in Balurghat on charges of abusing a minor। Sangbad Pratidin

রাজা দাস,বালুরঘাট: নাবালিকাকে (Minor) অশ্লীল ভিডিও ও ছবি দেখিয়ে যৌন নিগ্রহের অভিযোগে এক সাধুকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনা বালুরঘাট (Balurghat) থানার কামারপাড়া এলাকার। পুলিশের হাতে ধরা পড়ার আগে অভিযুক্তকে প্রবল মারধর করে স্থানীয় জনতা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম মণীন্দ্রনাথ বর্মন।

ঠিক কী হয়েছিল? জানা গিয়েছে, নিগৃহীতা ওই সাধুর বাড়ির পাশেই থাকত। ঘটনার দিন দুপুরে ওই নাবালিকাকে নিজে বাড়িতে ডেকে নিয়ে যায় অভিযুক্ত। আর তারপরই তাকে মোবাইলে অশ্লীল ভিডিও ও ছবি দেখাতে থাকে সে। পরে ওই ব্যক্তি নাবালিকাকে যৌন নিগ্রহ করার চেষ্টা করে।

[আরও পড়ুন: WB By-Election: ‘গো ব্যাক’ স্লোগান, বিক্ষোভ, দিনহাটার বিজেপি প্রার্থীর মনোনয়ন জমা ঘিরে অশান্তি]

স্থানীয় বাসিন্দা শীতল সরকার জানিয়েছেন, মেয়েটি কোনওমতে পালিয়ে নিজের বাড়িতে কাছে চলে আসে। দ্রুত এলাকায় ছড়িয়ে পড়ে ঘটনাটি। বেগতিক দেখে পালানোর মতলব করে অভিযুক্ত। কিন্তু স্থানীয় গ্রামবাসীরা ধরে ফেলে তাকে। অভিযুক্তকে প্রচণ্ড মারধর করতে থাকে জনতা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে গ্রেপ্তার করে।

গোটা দেশেই নাবালিকাদের উপরে যৌন নির্যাতনের ঘটনা বাড়ছে। গত আগস্টে জাতীয় মহিলা কমিশনে জমা পড়া অভিযোগের একটি তালিকায় দেখা গিয়েছিল, দেশে নারী নির্যাতনের ঘটনা অনেকটাই বেড়েছে গত বছরের তুলনায়। যেখানে ২০২০ সালে ১৩ হাজার ৬১৮টি অভিযোগ জমা পড়েছিল, সেখানে এবার প্রথম ৮ মাসেই অভিযোগ জমা পড়েছে ১৯ হাজার ৯৫৩টি। এর মধ্যে অন্যতম ধর্ষণ ও শ্লীলতাহানির ঘটনা।

[আরও পড়ুন: ১৮ হাজার কোটি টাকায় এয়ার ইন্ডিয়া কিনে নিল টাটা গোষ্ঠী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement