৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সম্পর্ক নিয়ে টানাপোড়েনের জের! স্ত্রীকে লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়ল স্বামী

Published by: Tiyasha Sarkar |    Posted: December 9, 2021 2:02 pm|    Updated: December 9, 2021 8:45 pm

A man throws acid on wife in South 24 parganas | Sangbad Pratidin

ছবি:প্রতীকী।

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: সম্পর্কে টানাপোড়েনের জের। স্ত্রীর মুখ লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়ল স্বামী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মহেশতলায়।

জানা গিয়েছে, অভিযুক্তের নাম হুমায়ুন কবীর। আদতে নদিয়ার নাকাশিপাড়ার বাসিন্দা ওই যুবক। কিন্তু থাকেন দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের রসকুঞ্জে। বছর খানেক আগে স্ত্রীর সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে হুমায়ুন। সেই থেকে ছেলেকে নিয়ে বাপের বাড়ি মহেশতলায় থাকতেন ওই মহিলা। বুধবার রাতে ৯ টা নাগাদ হুমায়ুন ফোন করে স্ত্রীর সঙ্গে দেখা করতে চায়।

[আরও পড়ুন: স্কুলের WhatsApp গ্রুপে একের পর এক অশ্লীল ছবি! ছাত্রের বাবার কীর্তিতে হতবাক পড়ুয়ারা]

স্বামীর ডাক পেয়ে ছেলেকে নিয়ে রামপুর বাসস্ট্যান্ডে যান ওই মহিলা। সেখানে কথাবার্তা থেকে স্ত্রীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে হুমায়ুন। এরপরই স্ত্রীকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে সে। মহিলা আর্তনাদ করতেই স্থানীয়রা ছুটে যান। তাঁরা ধরে ফেলেন অভিযুক্তকে। খবর দেওয়া হয় থানায়। পুলিশ সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করে তাঁকে।

অন্যদিকে তড়িঘড়ি আক্রান্ত মহিলাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয় এসএসকেএম হাসপাতালে। ইতিমধ্যেই আহতের বোন অভিযুক্তের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: খাঁচা খুলতেই নদীতে ঝাঁপ! কুলতলিতে তাণ্ডবের পর বাইনের জঙ্গলে মিলিয়ে গেল বাঘ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে