Advertisement
Advertisement

Breaking News

A man throws his co passenger from running train in Rampurhat

চলন্ত ট্রেন থেকে যুবককে ধাক্কা, ভগবানকে প্রণাম করে নিজের আসনে বসল সহযাত্রী, ভাইরাল ভিডিও

ট্রেন থেকে পড়ে মাথায় গভীর চোট পেয়েছেন ওই যুবক।

A man throws his co passenger from running train in Rampurhat । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:October 16, 2022 10:35 am
  • Updated:October 16, 2022 12:34 pm

নন্দন দত্ত, সিউড়ি: ট্রেনের মধ্যে বচসা। তার জেরে রামপুরহাট (Rampurhat) স্টেশন ঢোকার আগে চলন্ত ট্রেন থেকে সহযাত্রীকে ঠেলে ফেলে দিল এক ব্যক্তি। ওই যুবক ট্রেন থেকে পড়ে যাওয়ার পর ভ্রূক্ষেপ নেই এতটুকু। প্রণাম করে নিল সে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল চাঞ্চল্যকর ভিডিও। যা দেখে আঁতকে উঠছেন প্রায় সকলেই।

শনিবার রাত পৌনে আটটা নাগাদ হাওড়া-মালদহ ভায়া রামপুরহাট ইন্টারসিটি এক্সপ্রেস রামপুরহাট স্টেশনে ঢোকে। সেই সময় দুই যাত্রীর মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। ভিডিওতে দেখা গিয়েছে, ওই ট্রেনে এক যুবকের সঙ্গে অন্য এক ব্যক্তির বচসা চলছে। মুহূর্তের মধ্যে তা হাতাহাতির রূপ নেয়। বচসা চলাকালীন সেই ব্যক্তি ওই যুবককে ধাক্কা মারে। চলন্ত ট্রেন থেকে রেললাইনের উপর ছিটকে পড়ে সে। তারপর আর পিছু ফিরে তাকায়নি ওই ব্যক্তি। পরিবর্তে ভগবানকে প্রণাম করে আবারও নিজের আসনে বসে পড়ে।

Advertisement

[আরও পড়ুন: মাছ নয়, বাড়ির পুকুরে সাঁতরে বেড়াচ্ছে ৮ ফুট লম্বা কুমির, ত্রস্ত রায়দিঘি]

গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করেন ট্রেনের এক যাত্রী। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই ভিডিও। বিদ্যুতের গতিতে ভিডিওটি ছড়িয়ে পড়েছে। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডট ইন। এদিকে, ট্রেন থেকে এক যাত্রীর পড়ে যাওয়া খবর পাওয়ামাত্রই রেল পুলিশ ঘটনাস্থলে যায়। ওই যুবককে উদ্ধার করা হয়। জানা গিয়েছে, জখম ওই যুবকের নাম সজল শেখ। তিনি রামপুরহাটের সুন্দিপুরের বাসিন্দা। আহত ব্যক্তি উদ্ধার করে রামপুরহাট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আপাতত চিকিৎসাধীন যুবক। তাঁর মাথায় গুরুতর চোট লেগেছে।

Advertisement

আক্রান্ত সজল শেখ বলেন, “নলহাটি থেকে কাল সাঁইথিয়ায় বন্ধুদের বাড়িতে গিয়েছিলেন। আসার সময় মালদহ ইন্টারসিটিতে ওঠেন। সেই সময় ওই ব্যক্তি ট্রেনে ছিলেন।  সঙ্গে ছিলেন তার বেশ কয়েকজন বন্ধুবান্ধব। নিজেদের মধ্যে গালিগালাজ করছিলেন তারা। ট্রেনে অনেক মহিলা থাকায় গালিগালাজ করতে বারণ করি। তারপরই ধাক্কাধাক্কি শুরু হয়।” তবে আক্রান্ত যুবক যে মদ্যপ অবস্থায় ট্রেনে উঠেছিলেন, তা স্বীকার করে নিয়েছেন তিনি।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: চোখ রাঙাচ্ছে ডেঙ্গু, সংক্রমণের শীর্ষে উত্তর ২৪ পরগনা, উদ্বেগজনক কলকাতার পরিস্থিতিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ