BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

ভোট মিটতেই ভাটপাড়ায় শুটআউট, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে কিশোরকে খুন

Published by: Tiyasha Sarkar |    Posted: April 23, 2021 12:34 pm|    Updated: April 23, 2021 1:17 pm

An Images

অর্ণব দাস, বারাকপুর: ফের শুটআউট ভাটপাড়ায় (Bhatpara)। এবার নাবালককে গুলি করে খুনের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল অর্জুন সিংয়ের (Arjun Singh) গড়। মৃতের পরিবার ও পরিজনদের অভিযোগ, অভিযুক্তদের নাম জানানো সত্ত্বেও তাদের গ্রেপ্তার করছে না পুলিশ। রাজনৈতিক কারণে এই খুন নাকি নেপথ্যে রয়েছে অন্য কোনও রহস্য তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। 

জানা গিয়েছে, মৃত কিশোরের নাম রাজা চৌধুরী। বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটা নাগাদ ভাটপাড়া থানা সংলগ্ন সেন্ট্রাল স্কুলের কাছে ছিল সে। প্রত্যক্ষদর্শীদের দাবি, সেই সময় বাইকে করে এসে দুই যুবক রাজার পথ আটকায়। একজন চেপে ধরে ওই নাবালকের হাত। অপরজন পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে রাজার মাথায় গুলি করে। এরপরই  বাইকে এলাকা ছাড়ে তারা। এদিকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়ে রাজা। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। ঘটনাকে কেন্দ্র করে রাতেই ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। 

[আরও পড়ুন : বিজেপির সঙ্গে আঁতাঁত অধীরের! মুর্শিদাবাদে ভোটের মুখে বিস্ফোরক জোটসঙ্গী আব্বাস]

অভিযুক্তদের বিরুদ্ধে রাতেই ভাটপাড়া থানায় অভিযোগ দায়ের করে মৃতের পরিবার। তাঁদের অভিযোগ, কারা এই ঘটনার নেপথ্যে রয়েছে পুলিশকে তা জানালেও কোনও পদক্ষেপ করা হয়নি। উলটে মৃতের পরিবার ও যে প্রত্যক্ষদর্শীরা ঘটনাস্থলে গিয়েছিল, তাঁদের উপর লাঠিচার্জ করেছে পুলিশ। 

[আরও পড়ুন:  বিজেপির সঙ্গে আঁতাঁত অধীরের! মুর্শিদাবাদে ভোটের মুখে বিস্ফোরক জোটসঙ্গী আব্বাস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement