Advertisement
Advertisement
Molest

কাকদ্বীপে ৪ বছরের খুদেকে যৌন নির্যাতনের পর খুনের হুমকি! গ্রেপ্তার অভিযুক্ত

শিশুটি অসুস্থ হয়ে পড়ায় প্রকাশ্যে আসে বিষয়টি।

A minor girl allegedly molested by a youth in Kakdwip, West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

Published by: Tiyasha Sarkar
  • Posted:April 25, 2022 1:47 pm
  • Updated:April 25, 2022 1:51 pm

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ফের যৌন নির্যাতনের শিকার শিশু। এবার চার বছরের খুদেকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে কাকদ্বীপ থানার পুলিশ। নক্কারজনক ঘটনাটি ঘটেছে কাকদ্বীপ থানার প্রতাপাদিত্যনগরে।

জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপ (Kakdwip) থানার প্রতাপাদিত্যনগরের বাসিন্দা ওই শিশু। বয়স মাত্র চারবছর। শুক্রবার নার্সারির ওই ছাত্রী বাড়িতে একা ছিল। মা গিয়েছিলেন দোকানে। বাবাও কাজে গিয়েছিলেন। আর খুদের একা থাকার সুযোগকেই কাজে লাগায় অভিযুক্ত যুবক। অভিযোগ, শুক্রবার সুখেন দাস নামে ওই যুবক খুদের উপর যৌন নির্যাতন করে। ঘটনার কথা জানালে খুদেকে প্রাণে মেরে ফেরার ভয় দেখায়। স্বাভাবিকভাবেই আতঙ্কিত হয়ে পড়ে সে।

Advertisement

[আরও পড়ুন: বোমা বিস্ফোরণে মালদহে জখম ৫ বালক, টুইটে খোঁচা অমিত মালব্যের, পালটা দিল তৃণমূল]

প্রথমে ভয়ে ঘটনার কথা কাউক জানায়নি নির্যাতিতা। কিন্তু এরপর অসুস্থ হয়ে পড়ে শিশুটি। গোপনাঙ্গে শুরু হয় যন্ত্রণা। সেই সময় শিশুটি বাড়িতে গোটা বিষয়টি জানায়। এরপরই অভিযুক্তের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয় নির্যাতিতার পরিবারের সদস্যরা। পকসো ধারায় মামলা রুজু করা হয়। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ কাকদ্বীপ ফৌজদারি আদালতে তোলা হবে অভিযুক্তকে।

Advertisement

উল্লেখ্য, একের পর এক প্রকাশ্যে আসছে নারী ও শিশুদের উপর যৌন নির্যাতনের ঘটনা। রবিবারই বাড়ি থেকে সাইকেলে স্থানীয় একটি কম্পিউটার সেন্টারে যাচ্ছিলেন তালডাংরার এক তরুণী। জঙ্গলের রাস্তা ধরে যাওয়ার সময় চারজন যুবক তার পথ আটকায়। অভিযোগ, টানতে টানতে তাঁকে জঙ্গলে টেনে নিয়ে যায়। এরপর হাত-পা বেঁধে কিছু খাওয়ানোর চেষ্টা করা হয়। যুবতী খেতে রাজি না হলে ওই যুবকরা তাকে মারধর করে বলে অভিযোগ। সেইসময় দু’জন আচমকা সেখানে উপস্থিত হলে অভিযুক্তরা যুবতীকে ছেড়ে পালিয়ে যায়। অভিযোগ, শ্লীলতাহানি করা হয় যুবতীর। এছাড়াও ক্রমাগত রাজ্যের বিভিন্ন প্রান্তে যৌন লালসার শিকার হচ্ছেন মহিলারা। 

[আরও পড়ুন: উচ্চমাধ্যমিক পরীক্ষার মাঝে শিক্ষিকার সাধভক্ষণ নিয়ে শোরগোল স্কুলে, রিপোর্ট তলব শিক্ষা দপ্তরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ