BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নাবালিকার সঙ্গে প্রেম ৬ সন্তানের বাবার, প্রেমিকাকে যৌনপল্লিতে বিক্রি করে ধৃত অভিযুক্ত

Published by: Tiyasha Sarkar |    Posted: August 6, 2020 9:33 am|    Updated: August 6, 2020 10:17 am

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের ফাঁদে ফেলে অসমের (Assam) নাবালিকাকে শিলিগুড়ির (Siliguri) যৌনপল্লিতে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠল ছয় সন্তানের বাবার বিরুদ্ধে। পরে নাবালিকার পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে খুঁজে বের করে পুলিশ। উদ্ধার করা হয়েছে ওই কিশোরীকেও।

জানা গিয়েছে, অসমের গোয়ালপাড়ার বাসিন্দা অভিযুক্ত মহম্মদ সফিউল্লা। বাড়িততে স্ত্রী ও ছয় সন্তান রয়েছে তার। কিন্তু তা লুকিয়েই এলাকার এক নাবালিকার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে শুরু করে সে। পরবর্তীতে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়়ে তারা। সংসার বাঁধার স্বপ্ন দেখতে শুরু করে নাবালিকা। তখনই বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিকাকে নিয়ে কোচবিহার চলে আসে সফিউল্লা। সেখানে হোটেলে রাত্রিবাস করে। অভিযোগ, পরের দিন শিলিগুড়ির যৌনপল্লিতে নাবালিকাকে বিক্রি করে দেয় সে। ওইদিকে মেয়ের খোঁজ না পেয়ে পুলিশের দ্বারস্থ হয় নাবালিকার পরিবার। তাঁদের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতেই অভিযুক্তকে ধরতে ফাঁদ পাতে পুলিশ। সেখানেই পুলিশের জালে ধরা পড়ে সফিউল্লা। যে মহিলার কাছে বিক্রি করা হয়েছিল ওই কিশোরীকে, তাকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: একদিনে রাজ্যে লাফিয়ে বাড়ল করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা, কলকাতাকে টপকে গেল উঃ ২৪ পরগনা]

পুলিশের তরফে জানানো হয়েছে, নাবালিকাকে উদ্ধার করা হয়েছে। তাকে বাড়ি ফেরানোর চেষ্টা করা হচ্ছে। পাশাপাশি, এই চক্রের সঙ্গে আর কারা জড়িত তাঁদের খোঁজও চালাচ্ছে পুলিশ। তবে মেয়ের হদিশ পেয়ে কিছুটা স্বস্তিতে পরিবার। তাঁদের কথায়, “অভিযুক্ত যুবক আগেও এহেন কাণ্ড ঘটিয়েছে। নাবালিকা না বুঝেই অভিযুক্তের জালে জড়িয়ে পড়েছিল।” পুলিশ আধিকারিকদের ধন্যবাদ জানিয়েছন তাঁরা।

[আরও পড়ুন: অযোধ্যা যাত্রায় করোনা কাঁটা, লকডাউনে বাড়িতে বসেই পূজার্চনা বঙ্গ বিজেপি নেতৃত্বের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement