BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মাদক খাইয়ে ধর্ষণ? রায়গঞ্জে বিবস্ত্র অবস্থায় তরুণী উদ্ধারের ঘটনায় ঘনাচ্ছে রহস্য

Published by: Sayani Sen |    Posted: June 6, 2021 10:29 am|    Updated: June 6, 2021 10:38 am

A naked woman rescued in Raiganj ।Sangbad Pratidin

শংকরকুমার রায়, রায়গঞ্জ: চলন্ত গাড়ি থেকে এক তরুণীয় রাস্তায় ফেলে দিয়ে গেল দুষ্কৃতীরা। ঘটনাটি নজরে আসে স্থানীয়দের। এগিয়ে এসে তাঁরা দেখেন ওই তরুণী একেবারেই বিবস্ত্র। তাঁরাই তরুণীকে পোশাক পরিয়ে দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। তরুণীকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়। রায়গঞ্জের (Raiganj) দেবীনগরের এই ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে।

ঠিক কী হয়েছিল? প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, শনিবার রাত নটা-সাড়ে নটা নাগাদ একটি লাল রঙের গাড়ি রায়গঞ্জের দেবীনগরে এসে থামে। বেশ দ্রুতগতিতে আসা গাড়িটি স্বাভাবিকভাবে নজর কাড়ে স্থানীয়দের। মুহূর্তের মধ্যেই গাড়িটি চলে যায়। তারপরই স্থানীয়রা দেখেন যেখানে গাড়িটি থেমেছিল তার অদূরেই এক তরুণী বিবস্ত্র অবস্থায় পড়ে রয়েছে। স্থানীয়দের দাবি, ওই তরুণীর সঙ্গে একটি ব্যাগ ছিল। সেই ব্যাগেই ছিল তাঁর জামাকাপড়। তরুণীকে তাড়াতাড়ি তা পরিয়ে দেন তাঁরা।

[আরও পড়ুন: কোভিড কেড়ে নিয়েছে ছোট বোনকে, শান্তির খোঁজে ‘যশ’ বিধ্বস্তদের পাশে কর্পোরেট কর্তা]

ইতিমধ্যেই খবর পায় রায়গঞ্জ থানার পুলিশ। তরুণীকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই সময়েও সম্পূর্ণ বেহুঁশ ছিলেন ওই তরুণী। সেখানেই এখনও চিকিৎসাধীন তিনি। করোনা মোকাবিলায় রাজ্যে বিধিনিষেধ জারি রয়েছে। তাই রাতের দিকে রাস্তাঘাটে লোকজন সেভাবে দেখাই যায় না। তারই মাঝে বেহুঁশ অবস্থায় তরুণীকে উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে। তরুণী কোথায় গিয়েছিলেন, তা নিয়েও প্রশ্ন উঠছে। তরুণীকে ধর্ষণ করা হয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। তরুণীর শারীরিক অবস্থার উন্নতি হলে তবেই সমস্ত উত্তর পাওয়া যাবে বলেই আশাবাদী তদন্তকারীরা।

[আরও পড়ুন: পূর্ব বর্ধমানে বাজ পড়ে মৃত ৪, আর্থিক সাহায্যের আশ্বাস জেলা প্রশাসনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement