BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সরস্বতী পুজোর ঘরোয়া অনুষ্ঠানে নেচেই নেটিজেনদের মন জয় স্বাস্থ্যকর্মীর

Published by: Paramita Paul |    Posted: January 30, 2020 4:53 pm|    Updated: January 30, 2020 6:01 pm

A nurse danced in programme in East Burdwan, video goes viral.

ধীমান রায়, কাটোয়া: সরস্বতীপুজোর ঘরোয়া অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে নেটিজেনদের মন কাড়লেন স্বাস্থ্যকর্মী। পূর্ব বর্ধমান জেলার কাটোয়া মহকুমা হাসপাতালের নার্স সুকন্যা গোস্বামীর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেছেন ওই হাসপাতালেরই চিকিৎসক প্রদীপ করণ। পোস্ট করার পরই ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে যায়। সুকন্যার নাচের দক্ষতার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

কাটোয়া মহকুমা হাসপাতালের স্টাফ কোয়ার্টারে স্বাস্থ্যকর্মী ও চিকিৎসকরা মিলে সরস্বতীপুজোর আয়োজন করেছেন। সকলে মিলে হাত লাগিয়ে চলছে পুজোর আয়োজন। রোজকার ব্যস্ত জীবন থেকে কিছুটা মুক্তির হাওয়া পেয়েছেন ওঁরা। পুজোমণ্ডপে ঘরোয়াভাবে সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিল। দক্ষতা অনুযায়ী আট থেকে আশি সকলেই যে যার মতো সংগীত- নৃত্য পরিবেশন করেন। তবে এই ঘরোয়া জলসায় কার্যত ‘ম্যান অফ দ্য ম্যাচ’ সুকন্যা।

[আরও পড়ুন : সরস্বতী পুজোয় লম্বা ছুটির জের, বড়দিনের রেকর্ড ভাঙল দিঘা]

একাধিক গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেন সুকন্যা। শরীরী বিভঙ্গ, তাল সবকিছুই ছিল পেশাদার নৃত্যশিল্পীর মতোই। তার নাচের দৃশ্য ক্যামেরাবন্দিও করেন অনেকে। বুধবার রাতে ডা: প্রদীপ করন তার ফেসবুক প্রোফাইলে সুকন্যার এই নাচের ভিডিও পোস্ট করার পরেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। প্রশংসায় ভরিয়ে দেন সকলে।

[আরও পড়ুন : থমথমে জলঙ্গি, অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে রাস্তায় দেহ রেখে বিক্ষোভ]

জানা গিয়েছে, পুর্ব বর্ধমান জেলার গুসকরার বাসিন্দা সুকন্যা দুবছর আগে কাটোয়া মহকুমা হাসপাতালে নার্সের পদে চাকরিতে যোগ দেন। মেধাবী ছাত্রী ছোট থেকে নৃত্যতে পারদর্শী ছিলেন বলে তার পরিবার সূত্রে জানা যায়। তবে চাকরিতে আসার পর তেমন চর্চা ছিল না। কিন্তু সরস্বতী পুজোর অনুষ্ঠানে টানা কয়েকটি গানের সঙ্গে নাচেন। তা রীতিমতো হিট সোশ্যাল মিডিয়ায়। তাহলে এবার কি ফের কাজের ফাঁকে ফাঁকে নৃত্য চর্চা করবেন সুকন্যা। সেই প্রশ্ন নিয়েই এখন সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়েছে।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement