BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভাইরাল হওয়ার নেশায় রেললাইনে দাঁড়িয়ে ভিডিও শুট, মালগাড়ির ধাক্কায় মৃত্যু কিশোরের

Published by: Sayani Sen |    Posted: September 2, 2020 10:48 am|    Updated: September 2, 2020 10:48 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাইরালের নেশায় বুঁদ কৈশোর। সোশ্যাল মিডিয়ায় লাইক, শেয়ার, কমেন্ট নিয়ে ব্যস্ত তারা। আর তার টানে মাঝে মাঝেই বিপদের মুখেও পড়ে ছাত্রছাত্রীরা। প্রাণহানির মতো ঘটনাও ঘটে অহরহ। সেই একই ধরনের ঘটনার সাক্ষী মালদহের (Maldah) ইংরেজবাজারের মধুঘাট এলাকা। রেললাইনের পাশে দাঁড়িয়ে ভিডিও করার সময় মালগাড়ির ধাক্কায় বেঘোরে প্রাণ গেল স্কুলছাত্রের।

মনোজ মণ্ডল নামে ওই কিশোর কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতের শ্রীরামপুরের বাসিন্দা। স্থানীয় স্কুলের নবম শ্রেণির ছাত্র সে। পরিবারের তরফে জানা গিয়েছে, ইংরেজবাজারের মধুঘাট এলাকায় এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিল সে। সেখানে ভোলা রায় নামে এক সহপাঠীর সঙ্গে দেখা হয়ে যায় তার। আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েও সহপাঠীর সঙ্গে দিনের অধিকাংশ সময় কাটাত মনোজ। বাড়ির লোককে কিছু না জানিয়ে আচমকাই ভোলার সঙ্গে রেললাইনের পাশে চলে যায় সে। ভোলার সঙ্গে সেখানে ভিডিও শুট করছিল মনোজ। রেললাইনের উপরে ভিডিও করার সময় তারা খেয়ালও করেনি কখন মালগাড়ি চলে আসে। আচমকাই মালগাড়ির ধাক্কায় ছিটকে পড়ে মনোজ।

[আরও পড়ুন: এবার বিনামূল্যে করোনা পরীক্ষার কিট দেওয়া বন্ধ করে দিল কেন্দ্র, অসন্তোষ রাজ্যের]

এই পরিস্থিতি দেখে চিৎকার চেঁচামেচি শুরু করে ভোলা। স্থানীয়রা ঘটনাস্থলে দৌড়ে আসে। মনোজকে উদ্ধার করেন তাঁরা। তড়িঘড়ি ওই স্কুলছাত্রকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা জানান মৃত্যু হয়েছে তার। এই ঘটনার তদন্ত করছে ইংরেজবাজার থানার পুলিশ। নিছক দুর্ঘটনা নাকি কিশোরের মৃত্যুর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: বিল বাড়াতে মৃত্যুর পরও করোনা রোগীর দেহ ভেন্টিলেশনে রাখার অভিযোগ, হুগলিতে তুলকালাম]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement