BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

লাভপুরের মাঠ থেকে উদ্ধার তৃণমূল নেতার দেহ, খুনের অভিযোগে ধৃত ৫ বিজেপি কর্মী

Published by: Tiyasha Sarkar |    Posted: July 6, 2020 6:56 pm|    Updated: July 6, 2020 6:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বীরভূমের (Birbhum) লাভপুরে (Labhpur) তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্যকে খুনের ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করল পুলিশ। জানা গিয়েছে, ধৃতেরা প্রত্যেকেই বিজেপি কর্মী। প্রাথমিক তদন্তে অনুমান, রাজনৈতিক কারণেই এই খুন। যদিও এই ঘটনার সঙ্গে দলের কোনও যোগ নেই বলেই দাবি বিজেপির (BJP)।

ঘটনার সূত্রপাত রবিবার। ওইদিন সন্ধেয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্য সোমনাথ বাগদিকে। রাতে এলাকার মাঠ থেকে উদ্ধার হয় দেহ। খুনের ঘটনায় নাম জড়ায় বিধায়ক মণিরুল ইসলাম ও তাঁর ভাই আনারুল ইসলাম-সহ একাধিক বিজেপি কর্মীদের। তাঁদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে নিহতের পরিবারের সদস্যরা। এরপরই পবন বাগদি, কটা বাগদি, ভরত বাগদি, বিমল বাগদিদের গ্রেপ্তার করে লাভপুর থানার পুলিশ। সোমবারই তাঁদের আদালতে তোলা হয়।

[আরও পড়ুন: অর্থাভাবে মেলেনি চিকিৎসা, রাষ্ট্রপতির কাছে স্বেচ্ছামৃত্যুর আবেদন ক্যানসার আক্রান্ত বৃদ্ধের]

এই ঘটনাকে কেন্দ্র করে রবিবার থেকেই চাপা উত্তেজনা রয়েছে লাভপুরে। খুনের ঘটনায় বিজেপির নাম জড়ালেও অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি স্থানীয় নেতাদের। তাঁদের অভিযোগ, শাসকদলের গোষ্ঠীকোন্দলের বলি হয়েছেন সোমনাথ বাগদি। অভিযোগ-পালটা অভিযোগ চলছেই। তবে খাস অনুব্রতের গড়ে শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের তত্ত্ব প্রকাশ্য আসায় অস্বস্তিতে নেতৃত্ব। 

[আরও পড়ুন: সুস্থ হয়ে বাড়ি ফিরলেন অশোক ভট্টাচার্য, করোনাজয়ী কমরেডকে ফুল-মালায় বরণ সহকর্মীদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement