BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দেহের উপর বিজেপির পতাকা! তৃণমূল কর্মী খুনের অভিযোগকে কেন্দ্র করে উত্তপ্ত তুফানগঞ্জ

Published by: Tiyasha Sarkar |    Posted: December 24, 2020 1:10 pm|    Updated: December 24, 2020 1:10 pm

A TMC leader allegedly killed by BJP | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

বিক্রম রায়, কোচবিহার: ফের তৃণমূল (TMC) কর্মীকে খুনের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল থেকেই উত্তপ্ত হয়ে উঠেছে কোচবিহারের (Cooch Behar) তুফানগঞ্জ। যদিও অভিযোগ ভিত্তিহীন বলেই দাবিই বিজেপির।

জানা গিয়েছে, তুফানগঞ্জের ২ নম্বর ব্লকের রামপুরের বাসিন্দা বছর ৭০-এর খালেদ মিঞা। বৃহস্পতিবার সকালে প্রতিবেশীরা এলাকায় পড়ে থাকতে দেখে তাঁর রক্তাক্ত দেহ। তড়িঘড়ি খবর দেওয়া হয় থানায়। পুলিশ দেহ উদ্ধার করতে যেতেই বিক্ষোভে ফেটে পড়েন প্রতিবেশীরা। তৃণমূলের তরফে মৃতকে তাঁদের দলের সক্রিয় কর্মী বলে দাবি করে অভিযোগ করা হয় যে, বিজেপিই খুন করেছে খালেদকে। দেহের উপর থেকে বিজেপির পতাকা মিলেছে বলেও দাবি করে তৃণমূল। কোনও মতে পরিস্থিতি সামাল দিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ।

[আরও পড়ুন: গরুপাচারের প্রতিবাদ করায় বেধড়ক মারধর, প্রাণ গেল মালদহের কৃষকের]

তৃণমূলের অভিযোগ, সক্রিয় কর্মী হওয়ার কারণেই এই পরিণতি বৃদ্ধের। যদিও অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি বিজেপির। স্থানীয় বিজেপি নেতাদের কথায়, “তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এই ঘটনা। বিজেপির মানসিকতার এতটাও অবনতি হয়নি যে বৃদ্ধকে খুন করবে।” ঘটনার যথাযথ তদন্তের দাবিতে সরব হয়েছেন প্রতিবেশীরাও। সব মিলিয়ে উত্তপ্ত তুফানগঞ্জ। পুলিশ সূত্রে জানা গিয়েছে ঘটনার তদন্ত শুরু হয়েছে। দেহের পাশ থেকে একটি ধারালো অস্ত্রও মিলেছে। তবে সেটিই খুনে ব্যবহার হয়েছে কি না, তা নিয়ে নিশ্চিত নয় তদন্তকারীরা।

[আরও পড়ুন: গঙ্গাসাগরে সভার আগে কপিলমুনির আশ্রমে দিলীপ ঘোষ, পুজো দিয়ে যোগ দিলেন চায়ে পে চর্চা’য়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে