BREAKING NEWS

১৬ জ্যৈষ্ঠ  ১৪৩০  বুধবার ৩১ মে ২০২৩ 

READ IN APP

Advertisement

বুথ কমিটির বৈঠক থেকে বেরতেই গুলি, মৃত্যু ২ তৃণমূল কর্মীর

Published by: Sayani Sen |    Posted: March 30, 2023 4:00 pm|    Updated: March 30, 2023 6:05 pm

A TMC worker allegedly killed in Chopra । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

শংকরকুমার রায়, রায়গঞ্জ: পঞ্চায়েত নির্বাচনের আগে উত্তেজনা। বুথ কমিটির বৈঠক থেকে বেরতেই চলল গুলি। মৃত্যু হল ২ তৃণমূল কর্মীর। জখম আরও তিনজন। উত্তপ্ত উত্তর দিনাজপুরের চোপড়ার দিঘাপানা। এলাকায় মোতায়েন বিশাল পুলিশবাহিনী।

পঞ্চায়েত নির্বাচনের সম্ভাব্য প্রার্থী স্থির করতে উত্তর দিনাজপুরের চোপড়া দিঘাপানায় তৃণমূলের বুথ কমিটির বৈঠক ছিল। ওই বৈঠকে ছিলেন বিধায়ক হামিদুর রহমান। তাতে অংশ নেন ফইজুল রহমান, তাঁর দুই ভাই-সহ স্থানীয় তৃণমূল নেতৃত্ব। বৈঠকে ফইজুল রহমানের ভাই শামসুল রহমানকে প্রার্থী হিসাবে নির্বাচন করা হয়। যদিও তাঁর নাম রাজ্য কমিটির কাছে পাঠানো হবে।

[আরও পড়ুন: শতরূপ ঘোষের ২২ লাখি বিলাসবহুল গাড়ি! নেটদুনিয়ায় বামপন্থীদেরই রোষানলে যুব নেতা]

বৈঠক সেরে বেরনোর পরই বিপত্তি। অভিযোগ, ফইজুলকে লক্ষ্য করে পিছন দিকে গুলি করা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ফইজুলের। জখম হন আরও তিনজন। তাঁদেরকে উদ্ধার করে রায়গঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যাওয়ার পথে মৃত্যু হয় হাঁসু মহম্মদ নামে আরও এক তৃণমূল কর্মীর। এদিকে, খবর পেয়েই অতিরিক্ত পুলিশ সুপার কার্তিক মণ্ডলের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী গ্রামে পৌঁছয়। এই ঘটনার প্রতিবাদে পথ অবরোধও শুরু হয়েছে। স্থানীয় পঞ্চায়েত সমিতির সভাপতি আজাহারের দাবি, ছররা গুলি চলেছে এলাকায়। যদিও পুলিশ সুপার বিশপ সরকার জানান গুলি চলেছে। তার তদন্ত শুরু হয়েছে।

[আরও পড়ুন: স্বাধীনতা সংগ্রামীদের ছবি হাতে রাজধানী অভিযানের ডাক! মমতার মুখে নেতাজির ‘দিল্লি চলো’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে