১৩ ফাল্গুন  ১৪২৬  বুধবার ২৬ ফেব্রুয়ারি ২০২০ 

বুলবুলের ক্ষতিপূরণ চাইতে গিয়ে তৃণমূল কর্মীর যৌন লালসার শিকার বধূ, চাঞ্চল্য বাসন্তীতে

Published by: Tiyasha Sarkar |    Posted: January 20, 2020 1:30 pm|    Updated: January 20, 2020 1:30 pm

An Images

দেবব্রত মণ্ডল, বারুইপুর: বুলবুলের ক্ষতিপূরণ দেওয়ার নামে ডেকে নিয়ে বধূকে ধর্ষণের অভিযোগ উঠল তৃণমূল কর্মীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর ঘটনা। বিষয়টি প্রকাশ্যে আসতেই অভিযুক্ত তৃণমূল কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তৃণমূল কর্মীর কীর্তি প্রকাশ্যে আসতেই নিন্দায় সরব সব মহল। 

গতবছরের নভেম্বর মাসের শুরুতেই বুলবুলের তাণ্ডবে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় দক্ষিণ ২৪ পরগনার সাগরদ্বীপ, পাথরপ্রতিমা, হিঞ্জলগঞ্জ-সহ বিস্তৃর্ণ এলাকা। প্রাণহানির ঘটনা না ঘটলেও হাজার-হাজার মাটির বাড়ি ভেঙে পড়ে। একাধিক এলাকায় ছিঁড়ে পড়েছে বিদ্যুতের তার। উপড়ে যায় খুঁটি। ফলে সম্পূর্ণভাবে বিপর্যস্ত হয়ে পড়ে জনজীবন। ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন মুখ্যমন্ত্রী। তাঁদের জন্য আর্থিক সাহায্যও ঘোষণা করেন তিনি। সেই ক্ষতিপূরণের টাকা চাইতেই স্থানীয় তৃণমূল কর্মী দুর্গা দাসের কাছে গিয়েছিলেন বাসন্তীর উত্তর চুনাখালি দাস পাড়ার বাসিন্দা এক বধূ। সেই সময় তৃণমূল কর্মী ওই বধূকে জানায় যে, আগে ক্ষয়ক্ষতির পরিমান খতিয়ে দেখা হবে। তারপরই নির্দেশ অনুযায়ী বধূকে ৩ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে।

[আরও পড়ুন: ফের মুর্শিদাবাদে শুটআউট, স্বর্ণ ব্যবসায়ী কাকার সঙ্গে বাড়ি ফেরার পথে জখম স্কুলছাত্র]

অভিযোগ, এরপর সাহায্যের অছিলায় ওই বধূকে বাইকে করে একটি আবাসনে নিয়ে যায় ওই তৃণমূল কর্মী। সেখানে জোর করে মদ্যপান করানো হয় বধূকে। এরপর তাঁর মাথায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। বিষয়টি প্রকাশ্যে এলে নির্যাতিতার স্বামী ও সন্তানকে খুনেরও হুমকি দেয় অভিযুক্ত। আতঙ্কে প্রথমদিকে কাউকে কিছু জানাননি ওই বধূ। তবে কয়েকদিন পর মায়ের কাছে গোটা বিষয়টি খুলে বলেন তিনি। এরপরই বিষয়টি জানাজানি হতে ঝড়খালি থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবারের সদস্যরা। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা। যদিও এ বিষয়ে এখনও স্থানীয় তৃণমূল নেতৃত্বের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: ‘ভদ্রলোকের রাজনীতি করতে আসিনি’, জনসভা থেকে খোলাখুলি হুঁশিয়ারি দিলীপ ঘোষের]

An Images
An Images
An Images An Images