BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে দাম্পত্য কলহ, অন্তঃসত্ত্বা বধূকে পুড়িয়ে খুনের চেষ্টা শ্বশুরবাড়ির

Published by: Tiyasha Sarkar |    Posted: December 20, 2020 12:46 pm|    Updated: December 20, 2020 12:46 pm

An Images

ছবি: প্রতীকী

শাহাজাদ হোসেন, ফরাক্কা: অন্তঃসত্ত্বাকে পুড়িয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) সুতিতে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ওই বধূ। ইতিমধ্যেই দগ্ধ ওই বধূর শাশুড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মুর্শিদাবাদের সুতির মধুপুরের বাসিন্দা ওই বধূর নাম সাগরী বিবি। বছর দশেক আগে আতাউর শেখের সঙ্গে বিয়ে হয় তাঁর। ওই দম্পতির দুই সন্তানও রয়েছে। দিব্যি সুখেই চলছিল সংসার। চলতি বছরে লকডাউনে আর্থিক সংকট দেখা দেয় আতাউরের পরিবারের। এরপরই ওড়িশায় রাজমিস্ত্রির কাজ জোগাড় করে সে। জানা গিয়েছে, সেই থেকে শুরু অশান্তি। অভিযোগ, ওড়িশায় কাজে যাওয়ার পর সেখানকার এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে আতাউর। সেকথা সাগরী বিবির কানে পৌঁছনোর পর থেকেই দম্পতির মধ্যে অশান্তি চরমে ওঠে। এই পরিস্থিতিতে ওড়িশা থেকে বাড়ি ফিরে সাগরী অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও তাঁকে বাপের বাড়ি চলে যাওয়ার জন্য চাপ দিতে থাকে আতাউর।

[আরও পড়ুন: লন্ডনের ধাঁচে কলকাতায় চালু হচ্ছে ডবল-ডেকার ইলেকট্রিক চুল্লি, তৈরি পশুদের সৎকারের চুল্লিও]

জানা গিয়েছে, কিছুতেই বাপের বাড়ি যেতে রাজি হয়নি ওই বধূ। অভিযোগ, সেই কারণে শনিবার গভীর রাতে সাগরীকে পুড়িয়ে খুনের চেষ্টা করে শ্বশুরবাড়ির সদস্যরা। বধূর আর্তনাদে পড়শিরা ছুটে গিয়ে কোনওক্রমে তাঁকে উদ্ধার করে নিয়ে যায় জঙ্গিপুর হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই বধূর শাশুড়িকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনায় জড়িত অন্যদের খোঁজে চলছে তল্লাশি।

[আরও পড়ুন: করোনায় কাজ নেই কলকাতার সান্তাদের, সুদিন ফেরার অপেক্ষায় শহরের বহুরূপীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement