BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

স্ত্রীর অনুপস্থিতিতে শ্যালিকার শ্লীলতাহানির চেষ্টা! বাধা দিলে খুনের অভিযোগ যুবকের বিরুদ্ধে

Published by: Tiyasha Sarkar |    Posted: January 14, 2021 11:45 am|    Updated: January 14, 2021 11:55 am

An Images

ছবি: প্রতীকী

শাহাজাদ হোসেন, ফরাক্কা: শ্লীলতাহানিতে বাধা দেওয়ায় শ্যালিকাকে খুনের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) সামশেরগঞ্জে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।

সামশেরগঞ্জের প্রতাপপুরের চাঁদনিদহের বাসিন্দা জাকির হোসেন নামে ওই যুবক। পেশায় দিনমজুর। বেশ কয়েকবছর আগে লস্করপুরের বাসিন্দা এক তরুণীর সঙ্গে বিয়ে হয় তাঁর। ওই দম্পতির একটি পুত্রসন্তানও আছে। স্থানীয় সূত্রে খবর, বিয়ের পর থেকে কার্যত প্রতিদিনই মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে স্ত্রীর উপর অত্যাচার করত জাকির। বাধ্য হয়ে দিন পনেরো আগে ছেলেকে নিয়ে বাপের বাড়ি চলে যান জাকিরের স্ত্রী। এরপর একাধিকবার স্ত্রীকে বাড়ি ফিরে যাওয়ার কথা বলে ওই যুবক। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। এই পরিস্থিতিতে বুধবার রাতে মদ্যপ অবস্থায় শ্বশুরবাড়ি হাজির হয় জাকির।

[আরও পড়ুন: কমিটির নির্দেশ না থাকা সত্ত্বেও যত্রতত্র উঠছে পাঁচিল! পুলিশি হস্তক্ষেপে বিশ্বভারতীতে বন্ধ নির্মাণ]

জানা গিয়েছে, সেখানে গিয়ে স্ত্রীকে দেখতে পায়নি জাকির। ঘরে ঘুমোচ্ছিলেন শ্যালিকা রাশেদা খাতুন। অভিযোগ, তাঁর উপরই চড়াও হয় অভিযুক্ত যুবক। তাঁর শ্লীলতাহানির চেষ্টা করে। বাধা দিলে ধারালো অস্ত্র দিয়ে তরুণীর শ্বাসনালী কেটে দেয় অভিযুক্ত। ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিযুক্তের। বিষয়টি জানাজানি হতেই এলাকা ছাড়ে জাকির। বর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, অভিযুক্তের খোঁজে তদন্ত শুরু হয়েছে। জাকিরের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন প্রতিবেশীরা।

[আরও পড়ুন: নিউ নর্মালে মকর সংক্রান্তিতে গঙ্গাসাগরে ভিড় কম, ১১০০টি সিসিটিভিতে নজরদারি পুণ্যার্থীদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement